বিজ্ঞাপন

মাদকের আসামি ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ

April 26, 2021 | 9:02 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে মাদক মামলার আসামি ধরতে গিয়ে হামলার শিকার হয়ে আহত হয়েছেন পুলিশের দুই সদস্য। এ সময় আসামি ছিনিয়ে নেওয়ারও চেষ্টা হয়। তবে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (২৬ এপ্রিল) দুপুরে নগরীর খুলশী থানার আমবাগান এলাকায় পূবালী মাঠের পাশে রেলওয়ে কলোনিতে এই ঘটনা ঘটে বলে নগর পুলিশের অতিরিক্ত ‍উপ-কমিশনার (এডিসি-উত্তর) আবু বকর সিদ্দিক জানিয়েছেন।

আহত দু’জন হলেন- খুলশী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মানিক এবং কনস্টেবল মনির।

গ্রেফতার মাদক মামলার আসামি মো. আলমগীর (৩০) নগরীর আমবাগন রেলওয়ে কলোনির বাসিন্দা আব্দুল বাতেনের ছেলে। বাড়ি শরীয়তপুর জেলায়।

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, আলমগীরের বিরুদ্ধে খুলশী থানায় মোট চারটি মামলা আছে। এর মধ্যে দুটি মাদক আইনে, একটি চাঁদাবাজি এবং আরেকটি ঘরে অগ্নিসংযোগের। মাদক আইনের একটি মামলায় আলমগীর পলাতক ছিলেন।

এডিসি আবু বকর সিদ্দিক সারাবাংলাকে জানান, দুপুর আড়াইটার দিকে খুলশী থানার সাতজনের দু’টি পৃথক টিম পলাতক আসামি আলমগীরকে গ্রেফতারের জন্য আমবাগান এলাকায় যায়। রেলওয়ে কলোনিতেই তাকে পাবার পর গ্রেফতার করা হয়। নিয়ে আসার সময় আলমগীরের মা ও স্ত্রী হট্টগোল করে একটি বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি করে। তারা কলোনির আরও বাসিন্দাদের নিয়ে সংঘবদ্ধ হয়ে রেললাইন থেকে পাথর নিয়ে পুলিশ সদস্যদের ওপর ছুঁড়তে থাকে। এক পর্যায়ে তারা আসামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টাও করে। তবে পুলিশ সদস্যরা তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসতে সমর্থ হন।

এদিকে হামলায় আহত দুই পুলিশ সদস্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

বিজ্ঞাপন

এডিসি আবু বকর সিদ্দিক আরও জানান, গ্রেফতারের সময় আলমগীরের কাছ থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে আরেকটি মামলা দায়ের করা হচ্ছে। এছাড়া পুলিশের ওপর হামলার ঘটনায়ও মামলা হচ্ছে।

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন