বিজ্ঞাপন

বরিশালে একদিনে আরও ৮৫ জনের করোনা শনাক্ত

April 27, 2021 | 2:28 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: গত ২৪ ঘণ্টায় বরিশাল বিভাগে করোনাভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে দুইজন ও করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। এই সময়ে ৮৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এতে করে বিভাগে মোট শনাক্তের সংখ্যা ১৪ হাজার ৩০৬ জনে দাঁড়িয়েছে। আর মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৫৪ জন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৭ এপ্রিল) সকালে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, নতুন ৮৫ জনের মধ্যে সবচেয়ে বেশি বরিশালে ৩০ জন শনাক্ত হয়েছে।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের তথ্য সংরক্ষক জে. খান স্বপন বলেন, গত ২৪ ঘণ্টায় এই ওয়ার্ডের আইসোলেশনে মোট আট জন রোগী ভর্তি হয়েছেন। এর মধ্যে দুই জনকে করোনা ওয়ার্ডে নেওয়া হয়েছে।

তিনি আরও জানান, দুইজন ব্যক্তি করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। আর একজন করোনা পজেটিভ রোগী মৃত্যুবরণ করেছেন। করোনা ইউনিটে মোট ১২৬ জন রোগী চিকিৎসাধীন রয়েছে। এর মধ্যে ৫৪ জনের করোনা পজিটিভ এবং ৭২ জন করোনা টেস্টের রিপোর্টের অপেক্ষায় আছেন।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, এর আগের ২৪ ঘণ্টায় সোমবার (২৬ এপ্রিল) ৬৬ জনের আক্রান্ত শনাক্ত ও ৭ জনের মৃত্যুর খবর জানিয়েছিল স্বাস্থ্য দপ্তর। বরিশাল বিভাগে ২০২০ সালের ৯ মার্চ সর্বপ্রথম পটুয়াখালীর দশমিনায় নারায়ণগঞ্জ ফেরত এক শ্রমিকের করোনা শনাক্ত হয়।

সারাবাংলা/এনএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন