বিজ্ঞাপন

স্মিথ-ওয়ার্নারকে সরিয়ে অধিনায়কত্বে টিম পেইন

March 25, 2018 | 3:25 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপটাউনে তৃতীয় টেস্টে বল বিকৃতির অভিযোগের কারণে স্টিভ স্মিথকে সরিয়ে নতুন অধিনায়কত্ব দেয়া হয়েছে উইকেটরক্ষক ব্যাটসম্যান টিম পেইনকে। এর আগে স্মিথের অধিনায়কত্ব বাতিল করার কথা জানিয়েছিল অস্ট্রেলিয়া সরকার। এবার অধিনায়ক স্মিথ ও সহ অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে সরিয়ে তৃতীয় টেস্টের বাকি সময়ের জন্য অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে পেইনকে।

অস্ট্রেলিয়া সরকারের দেয়া বক্তব্যের পর ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা জেমস সাদারল্যান্ড জানান, ‘স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নারের সঙ্গে কথা বলার পর এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।’

ক্রিকেট অস্ট্রেলিয়ার চেয়ারম্যান ডেভিড পিভার বোর্ডকে নিশ্চিত করেছেন, ৩৩ বছর বয়সী টিম পেইন থাকবেন অন্তর্বর্তীকালীন অধিনায়ক হিসেবে।
বল বিকৃতির পুরো ঘটনা তদন্ত করে ফলাফল জানানোর কথাও জানিয়েছিল অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। শেষমেশ রোববার ঘটনা বিশ্লেষণ করে এমন সিদ্ধান্ত নেয় ক্রিকেট অস্ট্রেলিয়া।

বিজ্ঞাপন

এর আগে বল বিকৃতির ঘটনায় হতাশা প্রকাশ করেছেন মেলবোর্নে থাকা সাদারল্যান্ড, ‘সবকিছু মিলিয়ে আজকের দিনটা হতাশার, ক্রিকেট অস্ট্রেলিয়ার জন্য দিনটা খুব দুঃখজনক। কেপটাউনে ক্রিকেটের আইন লঙ্ঘন করেছে খেলোয়াড়রা। ক্রিকেট অস্ট্রেলিয়ার জন্য অনেক বড় দুঃখজনক এক ব্যাপার এটা। কিন্তু, আরো বড় হতাশা সমর্থকদের জন্য।’

বল বিকৃতির পুরো ভিডিও:

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন