বিজ্ঞাপন

শ্যামপুরে ‘ছোট ভাইয়ের ছুরিকাঘাতে’ বড় ভাই খুন

April 28, 2021 | 4:32 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শ্যামপুর ফরিদাবাদ এলাকায় ছোট ভাই মাসুদের ছুরিকাঘাতে বড় ভাই মুরাদ (৪০) নিহত হয়েছেন। বুধবার (২৮ এপ্রিল) দেড়টার দিকে শ্যামপুর ফরিদাবাদ হরিচরণ রায় রোডের একটি বাসায় ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

মুমূর্ষ অবস্থায় মুরাদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা আড়াইটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মুরাদকে হাসপাতালে নিয়ে যাওয়া লিটন নামে এক যুবক জানান, শ্যামপুর ফরিদাবাদে মুরাদের নিজেদের বাসা। ওই বাসায় মুরাদের ছোট ভাই মাসুদ থাকে। বাসাটির দ্বিতীয় তলায় কাঠমিস্ত্রীর কাজ করছিল ‍মুরাদ। হঠাৎ মুরাদের ছোট ভাই মাসুদকে দৌড়ে পালাতে দেখে।

লিটন বলেন, ‘এর কিছুক্ষণ পর বড় ভাই মুরাদকে রক্তাক্ত অবস্থায় নিচে নামতে দেখি। পরে মুরাদকে স্থানীয় একটি ফার্মেসিতে নিয়ে যাই। সেখান থেকে আরেক কাঠমিস্ত্রীর সহযোগিতায় ঢামেক হাসপাতালে নিই।

বিজ্ঞাপন

লিটন আরও জানান, ওই বাসার নিচতলায় তার টেইলার্সের দোকান আছে, দোকানটি সে ভাড়ায় চালায়। সেখানেই থাকে।

ঘটনার প্রসঙ্গ উল্লেখ করে লিটন বলেন, ‘জানতে পেরেছি ছোট ভাই মাসুদ বড় ভাই মুরাদকে ছুরিকাঘাত করে পালিয়েছে। মুরাদকে জিজ্ঞাসা করেছিলাম, তবে বিস্তারিত সে জানাতে পারেনি।’

এ ঘটনায় নিহতের বোন ছন্দা আক্তার মুঠোফোনে জানায়, তারা দুই ভাই এক বোন। মুরাদ সবার বড়। মাকে নিয়ে ওয়ারী এলাকায় থাকে। বড় ভাই মুরাদ পরিবার নিয়ে শাহজাহানপুরে থাকে। শ্যামপুরে তাদের নিজেদের বাসা। সেখানে মাসুদ থাকে। সে কিছুই করে না। শুনেছি মাসুদ মুরাদ ভাইকে ছুরিকাঘাত করেছে।’

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি শ্যামপুর থানায় অবগত করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন