বিজ্ঞাপন

দুই গার্মেন্টস শ্রমিক ধর্ষণ মামলায় এক আসামি গ্রেফতার

April 30, 2021 | 11:13 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: জেলার জামালগঞ্জ উপজেলায় দুই পোশাককর্মীকে ঢাকার বাসে তুলে দেওয়ার কথা বলে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার আসামি আলমগীর মিয়াকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। শুক্রবার (৩০ এপ্রিল) নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলা থেকে র‌্যাবের সুনামগঞ্জ কোম্পানির (সিপিসি-৩) সদস্যরা তাকে গ্রেফতার করে।

বিজ্ঞাপন

আলমগীর হোসেনের বাড়ি জামালগঞ্জ উপজেলার চানপুর গ্রামে। তার বাবার নাম বজলু মিয়া। এছাড়া মামলার অপর আসামি একই গ্রামের হরমুজ আলীর ছেলে আবুল কালাম (২৬) পলাতক রয়েছে।

আলমগীর মিয়াকে গ্রেফতারের বিষযটি নিশ্চিত করেছেন র‌্যাবের সুনামগঞ্জ কার্যালয়ের কর্মকর্তা সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ রাসেল। আসামিকে জামালগঞ্জ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে এ ঘটনা ঘটে। ওই দুই পোশাককর্মী ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করেন। লকডাউনের আগে তারা বাড়িতে এসেছিলেন। সোমবার সন্ধ্যায় তারা ঢাকায় যাবেন বলে বাড়ি থেকে বের হন। গ্রামের বাজারে আসার পর ইজিবাইক চালক আবুল কালাম ও আলমগীর মিয়া তাদের ঢাকার বাসে তুলে দেওয়ার জন্য উপজেলা সদরে নিয়ে যান। কিন্তু সেখানে গিয়ে তারা জানেন বাস চলাচল বন্ধ।

বিজ্ঞাপন

পরে আবার বাড়ি ফেরার সময় কালাম ও আলমগীর জুসের সঙ্গে তাদের চেতনানাশক খাইয়ে ধর্ষণ করেন। রাত হাওর থেকে ফেরার পথে একই গ্রামের আরেক ব্যক্তি তাদের অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখে পরিবারের লোকজনকে খবর দেন। এরপর তাদের উদ্ধার করে প্রথমে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে রাতেই পাঠানো হয় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে তারা হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন।

এ ঘটনায় মঙ্গলবার এক ভুক্তভোগীর বাবা বাদী হয়ে আবুল কালাম ও আলমগীর মিয়ার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোহাম্মদ সাইফুল আলম জানান, ঘটনার পর থেকে আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। এক আসামি আলমগীর মিয়া র‌্যাবের হাতে ধরা পড়লেও তাদের কাছে এখনও হস্তান্তর করা হয়নি বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন