বিজ্ঞাপন

রওশন এরশাদের শারীরিক অবস্থার উন্নতি

April 30, 2021 | 9:22 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: প্রচণ্ড গরমে পানিশূন্যতার আক্রান্ত জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ আগের চেয়ে অনেকটা সুস্থ  আছেন। চিকিৎসকরা আশা করছেন, আগামীকাল শনিবার (১ মে) তিনি বাসায় ফিরতে পারবেন।

বিজ্ঞাপন

শুক্রবার (৩০ এপ্রিল) রাতে রওশন এরশাদের ব্যক্তিগত সহকারী মামুন হাসান এ তথ্য জানিয়েছেন। রওশন এরশাদ ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি আছেন।

আরও পড়ুন- রওশন এরশাদ অসুস্থ, হাসপাতালে ভর্তি

এর আগে, বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দিবাগত রাতে অসুস্থ হয়ে পড়েন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। দ্রুত তাকে সিএমএইচে ভর্তি করা হয়। চিকিৎসকরা দ্রুত তার পরীক্ষা-নিরীক্ষা করেন। তারা জানান, প্রচণ্ড গরমে পানিশূন্যতা দেখা দিয়েছে তার শরীরে। পেটে গ্যাসের সমস্যাও রয়েছে। তবে রওশন এরশাদ করোনা পজিটিভ নন।

বিজ্ঞাপন

এদিকে, পরিবার সূত্রে জানা গেছে, আগের চেয়ে শারীরিক দিক থেকে দুর্বল হয়ে পড়েছেন রওশন এরশাদ। বার্ধক্যজনিত বিভিন্ন জটিলতায় ভুগছেন তিনি। এছাড়া বিভিন্ন রোগের প্রাদুর্ভাবও বেড়েছে। এ কারণেই প্রতিমাসেই স্বাস্থ্য পরীক্ষা করতে হচ্ছে তাকে।

জাতীয় পার্টি সূত্র বলছে, আগের তুলনায় শারীরিক অবস্থার অবনতি ঘটনার কারণেই দলীয় বিভিন্ন কর্মকাণ্ড থেকে রওশন এরশাদ অনেকটাই দূরে রয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন