বিজ্ঞাপন

সিরাজগঞ্জে প্রেমিকের ছুরিকাঘাতে কিশোরী নিহত

May 3, 2021 | 12:59 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: বেলকুচিতে প্রেমিকের ছুরিকাঘাতে পূজা সরকার (১৫) নামে এক প্রেমিকার মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার (৩ মে) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার শোলাকুড়া গ্রামে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

প্রেমিক সঞ্জয় সরকার অপুর (১৮) ছুরিকাঘাতে ঘটনাস্থলেই মারা যায় পূজা সরকার। নিহত পূজা সরকার (১৫) শোলাকুড়া গ্রামের পবিত্র সরকারের মেয়ে ও নবম শ্রেণির ছাত্রী। প্রেমিক তাঁত শ্রমিক সঞ্জয় (১৮) সরকার একই এলাকার মৃত মংলা সরকারের ছেলে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, সঞ্জয় সরকারের সাথে পূজা সরকারের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের মধ্যে ভুল বোঝাবুঝি চলছিল। এ অবস্থায় পূজার বাবা অন্যত্র পূজার বিয়ের ব্যাপারে সিদ্ধান্ত নিলে প্রেমিক সঞ্জয় ক্ষিপ্ত হয়ে সকালে পূজাকে নিজ বাড়িতে এসে কুপিয়ে হত্যা করে। ঘটনাস্থলেই পূজার মৃত্যু হয়।

এ ঘটনায় সঞ্জয় তার শরীরেও ওই ছুরি দিয়ে আঘাত করে আহত হয় এবং দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সে এখন সদর হাসপাতালে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

পূজার মৃতদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে । ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ বুঝিয়ে দেয়া হবে। পুজার বাবা প্রবিত্র সরকার বাদি হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলেও জানান এই কর্মকর্তা।

সারাবাংলা/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন