বিজ্ঞাপন

চট্টগ্রামে পুকুর থেকে নারী ও যুবকের লাশ উদ্ধার

May 7, 2021 | 8:33 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরী ও বোয়ালখালী উপজেলায় পুকুর থেকে পৃথকভাবে এক নারীসহ দু’জনের লাশ উদ্ধার করা হয়েছে। তাদের পরিচয় পাওয়া যায়নি। তবে যুবককে হত্যা করা হয়েছে এবং ওই নারীতে পানিতে পড়ে মারা গেছেন বলে ধারণা পুলিশের।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৬ মে) রাতে নগরীর হালিশহর থানা এলাকায় একটি মৎস্য খামারের পুকুরে যুবকের প্রায় গলিত লাশ উদ্ধার করা হয়। আর শুক্রবার সকালে বোয়ালখালী উপজেলায় পুকুরে ভাসমান অবস্থায় পাওয়া যায় নারীর লাশ।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম সারাবাংলাকে জানান, হালিশহর টোল রোডে আফসার আলীর মাছের খামারের পুকুর থেকে প্রায় গলিত অবস্থায় যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। যুবকের বয়স আনুমানিক ৩৫ বছর। পুলিশ লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের মর্গে পাঠিয়ে ময়নাতদন্ত সম্পন্ন করে।

এর আগে, সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করে।

বিজ্ঞাপন

ওসি রফিকুল বলেন, ‘আমাদের ধারণা, ওই যুবককে বাইরে কোথাও হত্যা করে লাশ সাগরপাড়ের মাছের খামারের পুকুরে এনে ফেলেছে। লাশটি একেবারে পচে-গলে গেছে। আমরা নিহতের পরিচয় উদঘাটনসহ সার্বিক বিষয় তদন্ত শুরু করেছি।’

এদিকে বোয়ালখালী পৌরসভার দরপপাড়া এলাকায় ইদ্রিছ মেম্বার বাড়ির পুকুরে শুক্রবার দুপুরে এক নারীর লাশ ভাসতে দেখে স্থানীয়রা ‍পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠায়।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল করিম সারাবাংলাকে বলেন, ‘নারীর বয়স প্রায় ৩৫-৩৬ বছর। পরণে আছে নীল রঙের জামা, খয়েরি রঙের পায়জামা ও গোলাপি রঙের ওড়না। হাতে শাঁখাও আছে। এলাকার কেউ তাকে চিনতে পারছে না। আমাদের ধারণা, পুকুরে পড়ে গিয়ে আর উঠতে পারেননি তিনি। সেখানে মৃত্যু হয়েছে। আমরা পরিচয় শনাক্তের চেষ্টা করছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন