বিজ্ঞাপন

ভালো আছেন কিরণ, মৃত্যুর গুজব না ছড়ানোর অনুরোধ অনুপম খেরের

May 8, 2021 | 5:08 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ব্লাড ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী ও সাংসদ কিরণ খের। এই মুহূর্তে তিনি মুম্বাইয়ে চিকিৎসাধীন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সে কথা জানিয়েছিলেন তার স্বামী বলিউড অভিনেতা অনুপম খের। অনুপম জানিয়েছিলেন স্ত্রী কিরণ এক ধরণের ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। জোর কদমে চিকিৎসাও শুরু হয়েছে তার। কিরন খের বিশেষজ্ঞ ডাক্তারদের নিয়ে তৈরি এক মেডিকেল বোর্ডের তত্বাবধানেই রয়েছেন বলেও জানিয়েছিলেন অনুপম খের। এমন কি, এই কঠিন সময়ে স্ত্রীর পাশে থাকবেন বলে জনপ্রিয় হলিউডি ওয়েব সিরিজ ‘নিউ আমস্টারডাম’ ছেড়ে দিয়েছিলেন তিনি। এমন মুহুর্তে যে তার পরিবারের ভালোবাসা ও প্রার্থনা প্রয়োজন সেকথাও জানাতে ভোলেননি অনুপম। এই অভিনেতা বলেছিলেন যে তার দৃঢ় বিশ্বাস সব ঝড়ঝাপটা সামলে সুস্থ হয়ে জীবনযুদ্ধে জয়ী হয়ে ফের একবার স্বাভাবিক জীবনে ফিরবেন কিরণ।

বিজ্ঞাপন

কিন্তু দুঃখজনক হলেও সত্যি যে, সম্প্রতি নেটমাধ্যমে গুঞ্জন উঠেছিল প্রয়াত হয়েছেন ক্যান্সার আক্রান্ত বর্ষীয়ান অভিনেত্রী কিরণ খের। ধীরে ধীরে এই ফিসফাস বাড়তে বাড়তে আকার ধারণ করতে থাকে কোলাহলে। এরপরেই এগিয়ে আসেন অনুপম। স্ত্রী কিরণ খেরের স্বাস্থ্য নিয়ে চলা গুজব উড়িয়ে স্বামী অনুপম খের জানালেন, পুরোপুরি ভিত্তিহীন এই খবর। বললেন, একেবারে ঠিক আছেন কিরণ।

অনুপম খের ও কিরণ খের

অনুপম খের ও কিরণ খের

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক পোস্টে এই বর্ষীয়ান বলি-অভিনেতা লেখেন যে কিরণের স্বাস্থ্য নিয়ে চলা গুজব তার কানেও এসেছে। এখানেই না থেমে তিনি লিখেছেন যে দুর্দান্ত রয়েছেন তার স্ত্রী। ওই বর্ষীয়ান অভিনেত্রী তথা রাজনীতিবিদ যে সদ্য করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন সেকথাও জানান অনুপম। বক্তব্য শেষে সবাইকে সুস্থ ও সতর্ক থাকার আর্জি জানিয়ে তার অনুরোধ এরকম নেতিবাচক খবর যেন না ছড়ানো হয়।

এর আগে, ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, জাতীয় পুরস্কার বিজয়ী বর্ষীয়ান অভিনেত্রী কিরণ খের মাল্টিপল মায়ালেমায় আক্রান্ত, যা ব্লাড ক্যানসারেরই একটি প্রকার। ভারতীয় গণমাধ্যমে এ খবর জানিয়েছিলেন চণ্ডীগড়ের বিজেপি সভাপতি অরুণ সুদ। বিশেষ এক সাংবাদিক সম্মেলনে অরুণ সুদ জানান, ৬৮ বছরের অভিনেত্রী-সাংসদ গত বছরের শেষ সময় থেকেই অসুস্থ। গত কয়েক মাস ধরে চলতে থাকা চিকিৎসায় আপাতত কিছুটা সুস্থ রয়েছেন তিনি।

বিজ্ঞাপন
অনুপম খের ও কিরণ খের

অনুপম খের ও কিরণ খের

অরুণ সুদ আরও জানিয়েছিলেন, ২০২০ সালের ১১ নভেম্বর হাত ভেঙে যায় কিরণের। এরপরই তার মেডিক্যাল টেস্ট করানো হয়। তখনই ধরা পড়ে তার মাল্টিপল মায়ালেমা হয়েছে। জানা যায়, অসুখ ছড়িয়ে পড়েছে তার বাঁ হাত থেকে ডান কাঁধ পর্যন্ত। এরপর ৪ ডিসেম্বর থেকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে শুরু হয় তার চিকিৎসা।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন