বিজ্ঞাপন

কেরানীগঞ্জে অটোরিকশার ধাক্কায় যুবক নিহত

May 11, 2021 | 5:45 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকার কেরানীগঞ্জে সিএনজি অটোরিকশার ধাক্কায় জাহাঙ্গীর হোসেন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি রঙ মিস্ত্রীর কাজ করতেন। মঙ্গলবার (১১ মে) বেলা ১১টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ বিআরটিএ’র সামনে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষ অবস্থায় থানা পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসলে চিকিৎসক দুপুর ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী মো. রায়হান জানায়, ঘটনার সময় একটি সিনজি অটোরিকশা থেকে নামেন জাহাঙ্গীর। রাস্তায় দাঁড়িয়ে ভাড়া দিচ্ছিলেন। এ সময় অপর একটি সিএনজি দ্রুত গতিতে এসে তাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পরে গুরুতর আহত হন জাহাঙ্গীর। পরে পুলিশের সহায়তায় প্রথমে তাকে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জাহাঙ্গীরের স্ত্রী ডলি আক্তার জানায়, তাদের বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জের আড়াকুল এলাকায়। বাবার নাম নুর হোসেন। দুই ছেলে এক মেয়েকে নিয়ে সেখানেই থাকেন। জাহাঙ্গীর রঙয়ের কাজ করতেন। আজ (মঙ্গলবার) সকালে বাসা থেকে কাজের উদ্দেশে বের হয়। পরে দুর্ঘটনার সংবাদ পাই। ঢাকা মেডিকেলে এসে স্বামীর মৃতদেহ দেখতে পাই।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মো. বাছির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই জাহাঙ্গীরকে হাসপাতালে নিয়ে আসলে তিনি মারা যান। এ ঘটনায় সিএনজি অটোরিকশাটি জব্দ করা হয়েছে এবং চালককেও আটক করা হয়েছে। মৃতদেহের ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা /এসএসআর/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন