বিজ্ঞাপন

ঈদে চয়নিকা চৌধুরীর ‘শুভকামনা’

May 12, 2021 | 1:52 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঈদ উপলক্ষে জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী নির্মাণ করলেন টেলিফিল্ম ‘শুভকামনা’। মিজানুর রহমান বেলাল-এর রচনায় এই টেলিফিল্মে অভিনয় করেছেন নাঈম, মৌসুমী মৌ, রওনক হাসান প্রমুখ। প্রচারিত হবে ঈদের ৫ম দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে।

বিজ্ঞাপন

টেলিফিল্ম ‘শুভকামনা’র গল্পে দেখা যাবে, নতুন একটা কোম্পানি চালু করার উদ্দেশ্যে বিদেশ থেকে দেশে এসেছে দোহা। বন্ধু হিমেলের আমন্ত্রণে তার বাসায় উঠেছে। হিমেল তার নতুন কোম্পানির পার্টনার। বাসায় ঢুকতেই রূপাকে দেখে চমকে ওঠে দোহা। একইভাবে অপ্রস্তুত হয় রূপাও। এক যুগের পুরনো প্রেমিক-প্রেমিকা তারা। এভাবে তাদের দেখা হবে ভাবতে পারেনি। মুহুর্তেই দু’জন নিজেকে সামলে নেয়।

রূপা এখন হিমেলের স্ত্রী এটা জানে না দোহা। ভীষণ বিব্রতবোধ করে সে। অন্যদিকে, দোহাকে দেখার পর রূপার ভেতরটা বেদনায়, ক্ষোভে দুমড়ে মুচড়ে ওঠে। হিমেল অফিসে গেলে দোহাকে বাসা থেকে চলে যেতে বলে রূপা। হিমেল রাগ করবে বলে বাসা থেকে যেতেও পারছে না। মধ্যরাতে দোহা বারান্দায় দাঁড়িয়ে থাকা অবস্থায় কফির মগ হাতে নিয়ে রূপা আসে। দোহা অবাক হয়। হিমেল দেখে ফেলবে বলে তাকে চলে যেতে বললেও রূপা যায় না। দোহার শার্টের কলার চেপে ধরে জানতে চায় কেন তার সাথে প্রতারণা করেছে। দোহা কিছু বলতে পারে না। দিনরাত ভীষণ কষ্টের মধ্য দিয়ে যায় দু’জনের। একদিন দুপুরবেলা ছাদে কাঁদতে কাঁদতে দোহাকে জড়িয়ে ধরে রূপা। এমন সময় হিমেল এসে উপস্থিত হয়। এরপর গল্পে আসে নতুন মোড়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন