বিজ্ঞাপন

বড় জয়ে শিরোপা লড়াইয়ে টিকে রইল রিয়াল

May 14, 2021 | 11:34 am

স্পোর্টস ডেস্ক

লুকা মদ্রিচের গোলে এগিয়ে যাওয়ার পর গোল করলেন রদ্রিগো, আলভারো ওদ্রিওসোলা ও করিম বেনজেমা। চারজনের গোলে গ্রানাডার মাঠে ৪-১ ব্যবধানের বড় জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। এই জয়ে স্প্যানিশ লা লিগার শিরোপার লড়াইয়ে টিকে রইল মাদ্রিদের দলটি। বার্সেলোনাকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলের দুই নম্বরে উঠে এসেছে রিয়াল।

বিজ্ঞাপন

সপ্তাহ দুই আগে বার্সেলোনাকে তাদেরই মাঠে রুখে দিয়েছিল গ্রানাডা। ফলে গ্রানাডাকে নিয়ে বাড়তি সতর্কই ছিল রিয়াল। কারণ এই ম্যাচটা হারলে শিরোপার লড়াই থেকে কার্যত ছিটকেই পড়ত জিনেদিন জিদানের দল। লড়াইটা আবার ছিল গ্রানাডার মাঠে। তবুও বড় জয়ই পেয়েছে রিয়াল।

এই জয়ে ৩৬ ম্যাচে রিয়ালের পয়েন্ট দাঁড়ালো ৭৮। সমান ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ। তিন নম্বরে নেমে যাওয়া বার্সেলোনার পয়েন্ট ৭৬।

গ্রানাডার বিপক্ষে ১৭ মিনিটে প্রথম প্রথম গোল পায় রিয়াল। মার্সেলোর জায়গায় দলে সুযোগ পাওয়া লেফট-ব্যাক মিগেল গুতিরেসের দারুণ এক পাস থেকে রিয়ালকে ১-০ এগিয়ে নেন মদ্রিচ। প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান ২-০ করেন রদ্রিগো। মার্ভিনের বাড়ানো বল ধরে ডান দিক দিয়ে ডি-বক্সে ঢুকে দুর্দান্ত এক কোনাকুনি শটে বল জালে জড়িয়ে দেন ব্রাজিলিয়ান তারকা।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধের ৭১ মিনিটে ব্যবধান কমায় গ্রানাডা। কলম্বিয়ান ফরোয়ার্ড লুইস সুয়ারেসের শট রিয়াল গোলরক্ষক থিবো কোর্তোয়া রুখে দিলেও বল বিপদমুক্ত করতে পারেননি। বল গিয়ে পড়ে ফাঁকায় দাঁড়ানো মোলিনার কাছে, গোল করতে ভুল করেননি তিনি।

চার মিনিট পরই ব্যবধান আরও বাড়ায় রিয়াল। লুকা মাদ্রিচের উঁচু করে বাড়ানো বল এডেন হ্যাজার্ড হয়ে চলে যায় ডি-বক্সে দাঁড়ানো ওদ্রিওসোলার কাছে। পেনাল্টি স্পটের কাছ থেকে সহজেই গোল করেছেন তিনি। পরের মিনিটেই প্রতিপক্ষ ডিফেন্ডার রুইস সিলভার ভুলে বল পেয়ে রিয়ালের চতুর্থ গোলটি করেন বেনজেমা। যাতে ৪-১ গোলের বড় জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে রিয়াল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন