বিজ্ঞাপন

দুর্গম সীমান্ত পরিদর্শন করলেন বিজিবি মহাপরিচালক

May 15, 2021 | 8:13 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দুর্গম পার্বত্য সীমান্ত এলাকা পরিদর্শন করেছেন সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম। এসময় তিনি দুর্গম পার্বত্য অঞ্চলে বিজিবি সদস্যদের দেশপ্রেম, শৃঙ্খলা, সততা, নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে পবিত্র দায়িত্ব পালনের জন্য বিভিন্ন দিক-নির্দেশনা দেন।

বিজ্ঞাপন

শনিবার (১৫ মে) বিজিবি সদর দফতরের জনসংযোগ দফতর থেকে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, শুক্রবার (১৪ মে) ঈদুল ফিতরের দিন বিজিবি মহাপরিচালক পার্বত্য এলাকা পরিদর্শন করেন।

বিজিবি মহাপরিচালক কাপ্তাই ব্যাটালিয়নের অধীন রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলার দুর্গম পার্বত্য এলাকায় ‘দুমদুমিয়া সিআইও ক্যাম্প’ ও রাজনগর ব্যাটালিয়নের অধীন ‘বদিপাড়া বিওপি’ পরিদর্শন করেন। তিনি সেখানে কর্মরত বিজিবি সদস্যদের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

বিজ্ঞাপন

করোনা মহামারির এই কঠিন সময়ে নিজ পরিবার-পরিজনদের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ না করে দেশের সার্বভৌমত্ব ও সীমান্ত সুরক্ষার দায়িত্বে নিয়োজিত বিজিবি সদস্যদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় এবং তাদের মনোবল অটুট রাখার প্রেরণা দিতেই ঈদের দিন এ কর্মসূচি নেন বিজিবি মহাপরিচালক।

দুর্গম পার্বত্য অঞ্চলে নানা প্রতিকূলতার মধ্যেও দক্ষতা ও সাফল্যের সঙ্গে দায়িত্ব পালনের জন্য তিনি বিজিবি সদস্যদের অভিনন্দন জানান। সেখানে তিনি গাছের চারা রোপণ করেন।

বিজিবি সদর দফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন), অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন ও প্রশিক্ষণ), বিজিবি রাঙ্গামাটি সেক্টরের সেক্টর কমান্ডারসহ অন্যান্য কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন