বিজ্ঞাপন

২০ ফুট নিচে ছিটকে পড়ল মাইক্রোবাস, আহত ১৪

May 20, 2021 | 1:10 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নে লক্ষ্মীপুর-নোয়াখালী সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী মাইক্রোবাস খালে পড়ে গেছে। এতে নারী ও শিশুসহ গাড়িতে থাকা ১৪ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার ভোরে পেনাকাটা পোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- খুলনা জেলার খালিশপুর থানার ওয়াসিব হাসান, দৌলতপুর থানার তুহিন খান, কাঠালিয়া থানার তাসলিমা আক্তার, কাশদিয়া থানার অনিক, বাগেরহাট জেলার চিতলমারী থানার শুক্কুর আলী, ফকিরহাট থানার রবিউল, গোপালগঞ্জ জেলার কাটারীপাড়া থানার তাহমিন হোসেন, চাঁদপুর জেলার আয়েশা আক্তার, পরমজাখান এলাকার তাসলিমা ও একই এলাকার ইয়াছিন সহ ১৪ জন। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার চট্টগ্রামের উদ্দেশে খুলনা থেকে একটি যাত্রীবাহী মাইক্রোবাস ছেড়ে আসে। পথে গোপালগঞ্জ ও চাঁদপুর থেকেও যাত্রী নেয় গাড়িটি। বৃহস্পতিবার ভোরের দিকে মাইক্রোবাসটি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার পেনাকাটা পোল এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে শুকনা (পানি নেই) খালে পড়ে দুমড়েমুচড়ে যায়। এতে গাড়িতে থাকা সকল যাত্রী গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

বিজ্ঞাপন

আহত এক যাত্রী জানান, তারা সবাই ঘুমে ছিলেন। হঠাৎ করে গাড়ি দুর্ঘটনার কবলে পড়ায় সবাই আহত হন। প্রধান সড়ক থেকে অন্তত ২০ ফুট নিচে ছিটকে পড়েছিল গাড়িটি।

বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন