বিজ্ঞাপন

নড়াইলে শিশু ধর্ষণের অভিযোগে ইমাম গ্রেফতার

May 21, 2021 | 7:16 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নড়াইল: ছয় বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে হাফেজ আব্দুর রহমান নামে এক মসজিদের ইমামকে গ্রেফতার করেছে উপজেলার নড়াগাতি থানা পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (২১ মে) সকালে এই ধর্ষণের ঘটনায় নড়াগাতি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অভিযুক্ত আব্দুর রহমান উপজেলার নিধিপুর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম ও খুলনা জেলার তেরখাদা উপজেলার পাটগাতী গ্রামের আব্দুল আজিজ ভূঁইয়ার ছেলে।

মামলার বিবরণে জানা যায়, নিধিপুর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম আব্দুর রহমান প্রতিদিন ফজরের নামাজের পর মসজিদে মক্তব পরিচালনা করেন। গত বৃহস্পতিবার সকালে ইমাম আব্দুর রহমান মক্তবের সবাইকে ছুটি দিয়ে ৬ বছরের ওই শিশুটিকে প্রাইভেট পড়ানোর নাম করে রেখে দেন। এরপর মসজিদসংলগ্ন থাকার ঘরে নিয়ে তাকে ধর্ষণ করে। এরপর শিশুটির হাতে ১০টাকার একটি নোট ধরিয়ে দিয়ে কিছু কিনে খেতে বলে বাড়ি পাঠিয়ে দেন।

বিজ্ঞাপন

ধর্ষিত শিশুটি রক্তাক্ত অবস্থায় কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে তার বাবা ও মাকে বিষয়টি জানালে তারা মসজিদে ছুটে যান। কিন্তু ইমামকে না পেয়ে স্থানীয় লোকজনকে জানিয়ে বিভিন্ন জায়গায় খোঁজ শুরু করেন। এরপর বৃহস্পতিবার রাত ৯টার দিকে পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসি তাকে আটক করে নড়াগাতি থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা খাতুন বলেন, ‘দায়েরকৃত মামলায় আব্দুর রহমানকে গ্রেফতার করে নড়াইল আদালতে পাঠানো হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন