বিজ্ঞাপন

রাজধানীতে স্কুলছাত্রী এবং যুবকের আত্মহত্যা

May 25, 2021 | 8:29 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ফকিরাপুলের এক বাসায় রশিদ খলিফা (৩৫) নামের এক যুবক এবং সবুজবাগ মায়াকানন এলাকায় চাঁদনী আক্তার মারুফা (১৩) নামে এক ৭ম শ্রেনীর শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৫ মে) বেলা তিনটার দিকে মতিঝিল থানা পুলিশ ফকিরাপুল গরমপানি গলির বাসা থেকে রশিদ খলিফার ঝুলন্ত মৃতদেহ এবং সকাল ১০টার দিকে মায়াকাননের বাসা থেকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো মারুফার মৃতদেহ উদ্ধার করা হয়।

পরে, মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ।

মতিঝিল এবং সবুজবাগ থানার দুজন উপ-পরিদর্শক পৃথকভাবে সারাবাংলাকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

এ ব্যাপারে মতিঝিল থানার এসআই কৃষ্ণ দাস বলেন, জানালার গ্রীলের সঙ্গে গামছা দিয়ে ঝুলন্ত অবস্থায় রশিদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

ফকিরাপুলের ওই বাসায় রশিদসহ চারজন থাকতো। দুই জন দুপুরে খেতে এসে দেখতে পায়, ভেতর থেকে দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পর কোনো সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেয়। রশিদ তিন বছর যাবৎ মানসিক সমস্যায় ভুগছিলেন এবং হাসপাতালে চিকিৎসাও নিয়েছেন বলে জানান কৃষ্ণ দাস।

অন্যদিকে সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) প্রিয়তোষ চন্দ্র দত্ত জানান, সকালে সংবাদ পেয়ে মারুফার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। খাওয়া-দাওয়া নিয়ে মায়ের ওপর অভিমান করে মারুফা আত্মহত্যা করেছে বলে স্বজনরা জানিয়েছে।

বিজ্ঞাপন

ময়নাতদন্তের রিপোর্ট পেলে দুই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একেএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন