বিজ্ঞাপন

সুন্দরগঞ্জে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

May 27, 2021 | 3:10 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: জেলার সুন্দরগঞ্জে ট্রেনে কাটা পড়ে আব্দুর রহমান (৬৯) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৭ মে) সকালে বামনডাঙ্গা রেল স্টেশনের অদূরে দক্ষিণ শাহবাজ গ্রামে ইটভাটা গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আব্দুর রহমান দক্ষিন শাহবাজ গ্রামের বাসিন্দা। স্থানীয়রা জানান, আব্দুর রহমানের কিছুটা মানসিক সমস্যা ছিল। তিনি সকালে বাড়ির সামনে রেল লাইনেরর মাঝখান দিয়ে হাঁটছিলেন। সকাল সাতটার দিকে ঢাকা থেকে লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে আব্দুর রহমানের স্বজনরা দাবি করেছেন, করোনা সংক্রমণ ঠেকাতে আরোপি কঠোর বিধিনিষেধের কারণে দীর্ঘদিন রেল চলাচল বন্ধ থাকার পর চালু হওয়ার বিষয়টি তিনি জানতেন না।

বিজ্ঞাপন

এ ব্যাপারে বামনডাঙ্গার স্টেশন মাস্টার আমজাদ হোসেন জানান, দুর্ঘটনাস্থল রেলস্টেশন থেকে প্রায় তিন কিলোমিটার দূরে। সেখান থেকে ট্রেনের সামনের হুকের সঙ্গে আটকে রহমানের মৃতদেহ রেলস্টেশন পর্যন্ত এসে পৌঁছে। পরে তা উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

সারাবাংলা/একেএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
মোটরসাইকেল ছিনতাইয়ে মাদরসার অধ্যক্ষককে গুলিআজও কর্মবিরতি পালন করলেন পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরাজয়পুরহাট স্টেশনের প্ল্যাটফর্মে যাত্রীর সন্তান প্রসবকোটাবিরোধী আন্দোলনের পেছনে শিবির-ছাত্রদল-বাম: গোয়েন্দা প্রতিবেদনশেখ হাসিনাকে ‘ইকেবানা’ উপহার পাঠালেন বাবা হারানো জাপানি কন্যাশিক্ষক নিয়োগ গতিশীল করতে এনটিআরসিএকে নির্দেশউখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে পররাষ্ট্র সচিবত্রুটিযুক্ত এয়ারক্রাফট শনাক্ত করে ব্যবস্থা নেওয়ার পরামর্শমিয়ানমারে সংঘাত: বিস্ফোরণের বিকট শব্দে টেকনাফবাসীর নির্ঘুম রাতফের সম্মেলনের তারিখ ঘোষণা, স্বপনের সামনে ২ নেতার পালটাপালটি সব খবর...
বিজ্ঞাপন