বিজ্ঞাপন

মানিকগঞ্জে প্রেস শ্রমিকের লাশ উদ্ধার

May 28, 2021 | 11:49 am

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

মানিকগঞ্জ: শিবালয় উপজেলায় রমজান আলী (৩০) নামে এক প্রেস শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৮ মে) সকালে উপজেলার শিমুলিয়া ইউনিয়নের শিমুলিয়া গ্রামে ফসলের মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহত রমজান শিমুলিয়া গ্রামের মৃত লেবু মিয়ার ছেলে। তিনি ঢাকার উত্তরা এলাকায় একটি প্রিন্টিং প্রেসের কর্মচারী ছিলেন।

রমজান আলীর ফুফাতো ভাই নাসির মিয়া জানান, শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন রমজান। রাত ১০টার দিকে মহাদেবপুর বাজারে পৌঁছার পর স্ত্রীর সঙ্গে তার সর্বশেষ কথা হয়। এসময় রমজান বলেন দ্রুত বাড়ি পৌঁছে যাবেন তিনি। কিন্তু ঘণ্টাখানেক পরেও বাড়ি না পৌঁছায় এবং রমজানের ফোনটি বন্ধ পাওয়ায় পরিবারের সদস্যরা তাকে খুঁজতে বের হন। রাতভর বিভিন্নস্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি। পরে শুক্রবার সকাল ৮টার দিকে স্থানীয় এক ব্যক্তি খেত থেকে মরিচ তুলতে এসে রমজানের রক্তাক্ত মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠান।

শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা জানান, নিহত রমজানের গলা,মাথা ও হাতসহ শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যেই হত্যাকাণ্ডের কারণ ও খুনিদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন