বিজ্ঞাপন

কর্ণফুলীতে ডুবে কলেজছাত্রের মৃত্যু

May 29, 2021 | 9:24 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: কাপ্তাই উপজেলায় কর্ণফুলী নদীতে ডুবে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৮) বিকাল সাড়ে চারটায় চট্টগ্রাম সিটি কলেজের ছাত্র তন্ময় দাশ (১৯) কর্ণফুলী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন। পরে রাত আটটায় নদীর একই এলাকা থেকে তার লাশ উদ্ধার করে ডুবুরিরা।

বিজ্ঞাপন

তন্ময় দাশ চট্টগ্রাম মহানগরের টাইগার পাস এলাকার বাসিন্দা সুবল দাশের ছেলে। তিনি চট্টগ্রাম সিটি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

মৃত তন্ময় দাশের খালাতো ভাই কৃষ্ণ নাথ জানান, চট্টগ্রাম থেকে তন্ময়সহ তার নয়জন বন্ধু কেপিএম এলাকায় আমাদের বাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার বিকালে তারা কর্ণফুলী নদীর পাড়ে অবস্থিত সীতারঘাট মন্দিরে ঘুরতে যান। মন্দির দর্শনের পর বিকাল সাড়ে চারটার দিকে পার্শ্ববর্তা ঘাটে নদীতে গোসল করতে নামেন। একপর্যায়ে কর্ণফুলী নদীতে নিখোঁজ হয়ে যায় তন্ময়। পরে তার বন্ধুরা অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে সরকারি জরুরি সেবা ৯৯৯ নাম্বারে কল দেয়। বিষয়টি কাপ্তাই ফায়ার সার্ভিসকে অবগত করলে তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে আসে কাপ্তাই ফায়ার সার্ভিস।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী জানান, রাত আটটায় ফায়ার সার্ভিস এবং নৌবাহিনীর ডুবুরি দল নিখোঁজ কলেজছাত্রের মরদেহ উদ্ধার করে। তন্ময়ের মরদেহ তার মা বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
ডেমরায় সড়ক দুর্ঘটনায় নারী নিহততীব্র খরা ও অনাবৃষ্টিতে হাঁড়িভাঙ্গা আম চাষে বড় ক্ষতির শঙ্কাশেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের ইতিহাসের নতুন যাত্রামিয়ানমার থেকে এসেছে জি থ্রি রাইফেল-রকেট সেল, গ্রেফতার ৫গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনওসি-চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা তদন্তের নির্দেশশেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: নক্ষত্রের প্রজ্জ্বলনসম্পদের তথ্য গোপন, সাবেক পৌর কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলাস্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন, ২২ বছর পর গ্রেফতার স্বামীশেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ সব খবর...
বিজ্ঞাপন