বিজ্ঞাপন

বরফ গলতে শুরু করেছে হাসিন-শামির

March 27, 2018 | 3:54 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

সব প্রচেষ্টা ব্যর্থ করে স্বামী মোহাম্মদ শামির বিরুদ্ধে লড়াই করে যাচ্ছিলেন হাসিন জাহান। তবে, গাড়ি দুর্ঘটনায় আহত শামির সঙ্গে দেখা করতে দিল্লি উড়ে গেছেন হাসিন। স্বামীর দুর্ঘটনার খবর শোনার পর পারিবারিক বিবাদ ভুলে কলকাতা পুলিশের একজন নিরাপত্তারক্ষীকে সঙ্গে নিয়েই দিল্লির পথে রওনা দেন হাসিন। সঙ্গে নিয়েছেন মেয়ে বেবোকেও৷

আইপিএলের দল দিল্লি ডেয়ারডেভিলসের শিবিরে যোগ গিতে দেরাদুন থেকে দিল্লি ফেরার পথে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে শামির গাড়ির। আহত হয়ে হাসপাতালে ভর্তি হন ভারতীয় এই পেসার। মাথা ফেটে যাওয়ায় বেশ কয়েকটি সেলাই পড়ে।

দুর্ঘটনার খবর পাওয়ার পর থেকেই শামির সঙ্গে দেখা করতে চাইছিলেন হাসিন। শামির সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হন তিনি। পরে এসএমএসে হাসিনের সঙ্গে যোগাযোগ করেন শামি। খোঁজখবর নেন মেয়ের সম্পর্কে।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যমে হাসিন জানান, শামির দুর্ঘটনার খবর শুনে উদ্বিগ্ন হয়েছিলেন তিনি। মেয়ে তার বাবার সঙ্গে দেখা করতে চাইলে সব বিবাদ ভুলে স্বামীর কাছে যেতে ইচ্ছে প্রকাশ করেন।

হাসিন জানান, ‘স্বামীর কোনো ক্ষতি হোক আমি চাই না। তার সঙ্গে আমার তো কোনো চরম শত্রুতা নেই। সে যন্ত্রণায় ছটফট করলে আমি কখনোই ভালো থাকতে পারি না। আমার লড়াই তার বাজে আচরণের বিরুদ্ধে। সে দ্রুত সুস্থ হয়ে উঠুক, এই প্রার্থনাই করছি।’

শামির বিরুদ্ধে স্ত্রীকে শারীরিক নির্যাতন, হত্যা চেষ্টা, পরকীয়ার অভিযোগ ওঠার পর তার বিরুদ্ধে ম্যাচ পাতানোরও অভিযোগ আনা হয়। তাতে, ভারতীয় ক্রিকেট বোর্ড প্রথমে তাকে নতুন কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দিলেও পরে তদন্ত সাপেক্ষে তাকে চুক্তিভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন