বিজ্ঞাপন

পদ্মায় ট্রলার ছিনতাইয়ের চেষ্টাকালে গণপিটুনিতে নিহত ১

May 30, 2021 | 2:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: জেলার লৌহজং উপজেলার পদ্মা নদীতে ট্রলার ছিনতাই করতে গিয়ে গণপিটুনিতে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুই ছিনতাইকারী। নৌ পুলিশ নিহত ফয়সালের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

বিজ্ঞাপন

মাওয়া নৌ-পুলিশের ইনচার্জ সিরাজুল কবির বলেন, শনিবার সন্ধ্যায় মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার শিমুলিয়া ৪নং ভিআইপি ফেরিঘাট থেকে অজ্ঞাত চারজন ব্যক্তি পদ্মা নদীতে ঘুরবে বলে ২৫০০ টাকায় মাঝি আমিনুলের (১৬) ট্রলার ভাড়া করে। পরে ট্রলারটি পদ্মার পালের চরে গেলে ওই ব্যক্তিরা মাঝির ওপর হামলা করে এবং হাত-পা, চোখ-মুখ বেঁধে তারা ট্রলারটি ছিনতাই করে। অবস্থায় বাবুরচর নামক এলাকায় মাঝি আমিনুলকে ফেলে ট্রলার নিয়ে পালিয়ে যায় তারা।

স্থানীয় জেলেরা খবর পেয়ে আহত মাঝিকে উদ্ধার করে এবং তাকে নিয়ে ছিনতাইকৃত ট্রলারটির পেছনে ধাওয়া করে। তারা ডাকাত ডাকাত বলে চিৎকার করতে থাকে। নৌ-পুলিশ খবর পেয়ে পদ্মার একটি চর থেকে তিন ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়। এ সময় একজন ছিনতাইকারী পালিয়ে যায়। পরে আটককৃতদের পাড়ে নিয়ে আসলে ক্ষিপ্ত জনতা তাদের গণপিটুনি দিলে ৩ ছিনতাইকারী গুরুতর আহত হন। তাদের পুলিশের হেফাজতে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে ফয়সাল নামে একজনের মৃত্যু হয়।

লৌহজং থানার ওসি আলমগীর হোসাইন জানান, গণপিটুনিতে এক ছিনতাইকারী মারা গেছেন। মুন্সিগঞ্জ হতে ছিনতাইকারীরা ট্রলার নিয়ে গেলেও ছিনতাইয়ের ঘটনা ঘটেছে শরিয়তপুর জেলার জাজিরায়। লাশ এবং ছিনতাইকারীরা নৌ পুলিশের হেফাজতে রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন