বিজ্ঞাপন

সিরাজগঞ্জে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু

May 30, 2021 | 8:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের ব্রজবালা লেদুরপাড়া গ্রামে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরেক নারী। রোববার (৩০ মে) বিকেলে এঈ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন, মৃত নজরুল ইসলামের ছেলে সোহেল রানা (৪২) ও আলম মিয়ার ছেলে জাহিদুল ইসলাম (২৫)। আহত নারী হলেন আলম হোসেনের স্ত্রী ফুর্তি খাতুন (২৬)।

কায়েমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসিবুল হক হাসান জানান, বিকেলে বাড়ির অদূরে মাঠে ধান কাটার কাজ করছিলেন দুই কৃষক। হঠাৎ ঝড় ও বৃষ্টিপাত শুরু হয়। তারা তখন পাশের একটি শ্যালো মেশিন ঘরে গিয়ে আশ্রয় নেয়। ওই নারীও ওখানে আশ্রয় নেয়। এ সময় হঠাৎ প্রচণ্ড শব্দে বজ্রপাত হয়। এ বজ্রপাতের আঘাতে তিনজন গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সোহেল রানা ও আলম হেসেনের মৃত্যু হয়। আহত ফুর্তি খাতুনের চিকিৎসার পর এখন সুস্থ আছেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিদ মাহমুদ বলেন, এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় একটি জিডি রেকর্ড করে মৃতদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. শামসুজ্জোহা বলেন, এ ঘটনায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের ত্রাণ তহবিল থেকে নিহতদের পরিবার প্রতি নগদ ২০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়া হবে।

সারাবাংলা/এসএসএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন