বিজ্ঞাপন

শার্শায় তুলে নিয়ে গৃহবধূকে ধর্ষণ, আটক ২

May 30, 2021 | 9:07 pm

লোকাল করেসপন্ডেন্ট

বেনাপোল (যশোর): জেলার শার্শা উপজেলায় এক প্রবাসীর গৃহবধূকে ধর্ষণের অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। রোববার (৩০ মে) বিকাল তাদের দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় শার্শা থানায় একটি মামলা হয়েছে।

বিজ্ঞাপন

 আটককৃতরা হলেন— শার্শা উপজেলার স্বরুপদাহ গ্রামের আব্দুর রশিদের ছেলে ইসরাফিল হোসেন (৩০) ও একই গ্রামের নাজমুল হুদার ছেলে তুহিন (২৭)।

জানা যায়, শার্শা উপজেলার স্বরুপদাহ গ্রামের মালেশিয়া প্রবাসী জালাল উদ্দিন দীর্ঘদিন বিদেশ থাকায় তার স্ত্রীকে একই গ্রামের লম্পট ইসরাফিল হোসেন কুপ্রস্তাব দিয়ে আসছিলো। সে কুপ্রস্তাবে সাড়া না পেয়ে গতকাল শনিবার (২৯ মে) রাত ৯টার সময় তুহিনের সহযোগিতায় ভুক্তভোগী গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে পাশের বাগানে ধর্ষণ করে। এরপর ঘটনাস্থাল থেকে পালিয়ে যায় তারা।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আজ (রোববার) বিকালে অভিযান চালিয়ে অভিযুক্ত দুই আসামিকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

ভুক্তভোগী গৃহবধূকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আগামীকাল সোমবার (৩১ মে) যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রিপোর্ট করার জন্য তাকে পাঠানো হবে বলে জানিয়েছেন ওসি বদরুল আলম খান।

সারাবাংলা/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন