বিজ্ঞাপন

ভৈরবে অন্তর্দ্বন্দ্বে কিশোরকে হত্যা

June 2, 2021 | 11:27 am

লোকাল করেসপন্ডেন্ট

ভৈরব (কিশোরগঞ্জ): জেলার ভৈরব উপজেলায় কিশোরদের অন্তর্দ্বন্দ্বে প্রবাল (১৭) নামে একজনকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (১ জুন) রাতে শহরের বাসস্ট্যান্ডের দুর্জয় মোড়ে সরদার হোটেলের নিচতলায় তালাবদ্ধ সাকিল মটরস অফিসের ভেতর থেকে নিহত কিশোরের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

তবে কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে তা কেউ বলতে পারছে না। খবর পেয়ে পুলিশের গোয়েন্দা (সিআইডি) টিম ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে।

নিহত প্রবাল নরসিংদীর রায়পুরা উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মাতৃকা (প্রাঃ) হাসপাতালের মালিক হোসেন ভূঁইয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, এ ঘটনার পর পরই অন্তর নামে এক কিশোরকে রক্তমাখা জামা গায়ে ধারাল অস্ত্র হাতে দৌড়ে পালিয়ে যেতে দেখেছেন। নিহত প্রবালকে তাই অন্তরই হত্যা করে থাকতে পারে তাদের ধারণা। তবে কী কারণে প্রবালকে এভাবে হত্যা করা হয়েছে সে বিষয়ে কেউ কিছু বলতে পারেনি।

বিজ্ঞাপন

নিহতের স্বজনরা জানান, প্রতিদিনের ন্যায় প্রবাল দুপুরের খাবার খেয়ে বাসা থেকে বের হয়ে যায়। পরে রাতে খবর পেয়ে প্রবালের মরদেহ দেখতে পান তার।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. শাহিন জানান, মঙ্গলবার বিকেলে দুর্জয় মোড়ে একটি মারামারি হয়েছে। সেই মারামারির সূত্র ধরে আমরা একটি দোকানের সাটার ভেঙে একজন যুবকের মৃতদেহে উদ্ধার করি। পরে তার নাম জানতে পারি, প্রবাল। এ হত্যার সঙ্গে অন্তরের সংশ্লিষ্টতা থাকতে পারে বলে ধারণা করছি। তাই অন্তরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন