বিজ্ঞাপন

তালাবদ্ধ দোকানের ভেতর দোকানির গলাকাটা লাশ

June 2, 2021 | 11:47 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় নিজ দোকানের ভেতর থেকে এক দোকানির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। দোকানটি ভেতর থেকে তালাবদ্ধ ছিল। কেউ ভেতরে ঢোকার আলামতও দেখা যায়নি। এ কারণে এই মৃত্যুকে রহস্যজনক বলছে পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (২ জুন) সকাল সাতটার দিকে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের মন্দাকিনী গ্রামে নিজ মুদি দোকান থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। মৃত মো. গোলাম আজম (২৮) মন্দাকিনী গ্রামের বীর মুক্তিযোদ্ধা সামশুল আলমের ছেলে।

ঘটনাস্থলে যাওয়া হাটহাজারী থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ চন্দ্র দে সারাবাংলাকে জানান, রাতে দোকানেই ঘুমান আজম। সকালে পাশের দোকানদার তাকে ঘুম থেকে তোলার জন্য বেশ কিছুক্ষণ দরজায় আঘাত করেন ও ডাকাডাকি করেন। কিন্তু ভেতর থেকে কোনো সাড়াশব্দ না আজমের পরিবারের সদস্যদের খবর দেন। তার ভাই এসে সেমিপাকা দোকানের চালের টিন খুলে ভেতরে ঢোকেন। সেখানে আজমের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন। তবে পুলিশ বলছে, আজমকে খুন করা হয়েছে কি না সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি।

এসআই প্রদীপ জানিয়েছেন, দোকানটি ভেতর থেকে তালাবদ্ধ পাওয়া গেছে। বাইরে থেকে ভেতরে কেউ প্রবেশের প্রমাণ পাওয়া যায়নি। দোকানের ভেতর আসবাব ও ক্যাশবাক্স ঠিক আছে কি না খতিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানিয়েছেন।

বিজ্ঞাপন

দোকানি আজম নিজেই গলায় ছুরি চালিয়েছেন কি না সেটিও নিশ্চিত করে বলতে পারেননি এসআই প্রদীপ।

সারাবাংলা/আরডি/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন