বিজ্ঞাপন

সাতক্ষীরায় যুবককে কুপিয়ে হত্যা

June 3, 2021 | 3:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: দেবহাটা উপজেলায় আশিকুর রহমান জুয়েল (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২ জুন) রাতে উপজেলার সদর ইউনিয়নে এ ঘটনা ঘটে। দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

নিহত জুয়েল দেবহাটা সদর ইউনিয়নের মৃত আনিছুর রহমানের ছেলে।

নিহতের মাতা চায়না খাতুন জানান, জুয়েল প্রতিদিনের মতো সন্ধ্যার পরে বাড়ির সামনে পুকুর পাড়ে সিঁড়িতে বসে ছিল। রাত ১০টার পর সে ঘরে না ফেরায় তার মোবাইলে কল করলে নম্বরটি বন্ধ পাওয়া যায়। এরপর খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুর পাড়ে মরদেহ টেনে নিয়ে যাওয়া রক্তের দাগ দেখতে পাওয়া যায়। পরে রক্তের দাগ অনুসরণ করে খুঁজতে খুঁজতে বাড়ির পাশের আরেকটি পুকুরে ভাসমান অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। তবে জুয়েলের পরিহিত লুঙ্গি ও ব্যবহৃত মোবাইল ফোনটি পাওয়া যায়নি।

দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, গতকাল রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে আশিকুর রহমান নামে এক যুবককে কে বা কারা কুপিয়ে হত্যা করেছে, এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত জুয়েলের বাড়ির পাশের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। জুয়েলের মাথা ও নাকের উপর ধারালো অস্ত্রের দুইটি আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে জখম করার পর শ্বাসরোধ করে হত্যা করে লাশ পুকুরের পানিতে ফেলে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন