বিজ্ঞাপন

যৌতুকের দাবিতে কেটে দেওয়া হলো গৃহবধূর পায়ের রগ, স্বামী গ্রেফতার

June 3, 2021 | 4:28 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লালমনিরহাট: জেলার হাতিবান্ধা উপজেলায় যৌতুকের টাকা দিতে না পারায় ছুরি দিয়ে দিলরুবা আক্তার টুম্পা (২৫) নামের এক গৃহবধূর পায়ের রগ কেটে দেওয়া হয়েছে। ঘটনায় জড়িত পলাতক স্বামী অছিউর রহমানকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩ জুন) সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দইখাওয়া বাজার থেকে প্রাণকে আটক করে পুলিশ। পরে দুপুরের দিকে স্ত্রীর মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

গত ২৭ মার্চ নির্যাতনের শিকার ওই গৃহবধূ হাতিবান্ধা থানায় ৩ জনের নামে একটি মামলা করেন। এরপর থেকে তার স্বামী অছিউর রহমান পলাতক ছিলেন।

গ্রেফতার অছিউর রহমান প্রাণ উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজ গ্রামের মোকলেছুর রহমানের ছেলে। ভুক্তভোগী দিলরুবা আক্তার টুম্পা উপজেলার সিংগীমারী ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী গ্রামের মৃত মোফাজ উদ্দিনের মেয়ে।

বিজ্ঞাপন

জানা গেছে, গত (২৭ মার্চ) সন্ধ্যায় ২ লাখ টাকার জন্য টুম্পাকে মারধর করেন স্বামী অছিউর রহমান। তার সঙ্গে যোগ দেন দেবর ও শাশুড়ি। নির্যাতনের একপর্যায়ে স্বামী প্রাণ ধারালো ছুরি দিয়ে টুম্পার পায়ের রগ কেটে দেন।

পরে টুম্পার পরিবারের লোকজন খবর পেয়ে থানা পুলিশের সহযোগিতায় টুম্পাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে এ ঘটনায় ৩ জনের নামে ভুক্তভোগী নারী থানায় একটি মামলা দায়ের করেন।

হাতিবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘প্রাণকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন