বিজ্ঞাপন

হাতে কাজ নেই, অর্থাভাবে কর দিতে পারছেন না কঙ্গনা!

June 9, 2021 | 5:52 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

একসময় করোনাকে নিয়ে এত বাড়াবাড়ি কেন করা হচ্ছে বলে প্রশ্ন তুলেছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এমনকী ‘করোনা ফ্যান ক্লাব’, ‘স্মল টাইম ফ্লু’র মতো শব্দও ব্যবহার করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। কিন্তু এবার যেন অন্য সুর অভিনেত্রীর কথায়! করোনা থেকে সেরে ওঠার পর বুঝলেন কেন এটি এত মারাত্মক। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন নিজের ‘করোনা আফটার কেয়ার’ জার্নি। এরপরই জানালেন ব্যক্তিগত সমস্যার কথা। বললেন, কোনও কাজ নেই হাতে। সেই কারণেই সময়মতো কর জমা দিতে পারেননি।

বিজ্ঞাপন

সম্প্রতি বিভিন্ন সময়ে বিতর্কিত মন্তব্যের জেরে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেওয়া হয়েছিল। এখন মনের কথা ইনস্টাগ্রামেই জানান এই অভিনেত্রী। সেখানেই তিনি দাবি করেন, ভারতে সবচেয়ে বেশি ইনকাম ট্যাক্স দেওয়া মানুষদের মধ্যে তিনি একজন। এমনকী বলিউডের অভিনেত্রীদের মধ্যে তিনিই সর্বোচ্চ আয়কর দিয়ে থাকেন। নিজের আয়ের ৪৫ শতাংশই কর হিসেবে দেশকে দেন বলে দাবি করেন কঙ্গনা। সেই সঙ্গেই জানান, এই প্রথমবার তিনি সময় মতো পুরো আয়কর দিয়ে উঠতে পারলেন না। আয়করের অর্ধেকটা দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু কাজ না থাকায় করের বাকি টাকা তিনি সময় মতো দিয়ে উঠতে পারলেন না বলেই জানান।

একইসাথে জীবনে প্রথমবার এমন অভিজ্ঞতা হল বলেই জানিয়েছেন কঙ্গনা। আবার সময়ে কর না দিতে পারায় তার বাড়তি ইন্টারেস্ট দিতে হবে বলেও জানিয়েছেন তিনি। তবে এই সিদ্ধান্তকে স্বাগতই জানিয়েছেন তিনি। একজন ব্যক্তির কাছে সময় যতোই কঠিন হোক, একসঙ্গে থাকলে প্রতিকূল পরিস্থিতির চাইতেও বেশি শক্তিশালি থাকা যায় বলেই মত অভিনেত্রীর।

বিজ্ঞাপন

উল্লেখ্য, কঙ্গনার আগামী ছবির তালিকায় রয়েছে জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’, অ্যাকশন প্যাকড ‘ধাকড়’ এবং তেজস। এর মধ্যেই কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন কঙ্গনা। প্রথমে কোভিড ১৯ ভাইরাসকে সাধারণ জ্বরের সঙ্গে তুলনা করে সমালোচিত হয়েছিলেন তিনি। ৪ জুন ইনস্টাগ্রামের ভিডিও বার্তায় কঙ্গনা জানান, করোনা ভাইরাস কতটা সাংঘাতিক হতে পারে। অভিনেত্রীর মতে, করোনা পরীক্ষার ফল নেগেটিভ হওয়ার পর বেশি সাবধান থাকতে হয়। সেই সময়টা সবচেয়ে বেশি গুরুত্বপূ্র্ণ বলে জানান তিনি।

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন