বিজ্ঞাপন

শুরু হচ্ছে প্রিমিয়ার লিগের ষষ্ঠ ও সপ্তম রাউন্ড

June 9, 2021 | 7:05 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

একদিন রিবতির পরে ফের শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগ ২০১৯-২০ মৌসুমের খেলা। আগামীকাল অনুষ্ঠিত হবে লিগের ষষ্ঠ রাউন্ড ও পরশু মাঠে গড়াবে সপ্তম রাউন্ডের খেলা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১০ জুন) ষষ্ঠ রাউন্ডে মিরপুর ও বিকেএসপির তিন মাঠে মোট ছ’টি ম্যাচ অনুষ্ঠিত হবে। সকাল ৯টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গাজী গ্রুপ ক্রিকেটার্সের মুখোমুখি হবে ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব। একই সময় বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) তিন নাম্বার মাঠে প্রাইম দোলেশ্বেরকে মোকাবেলা করবে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। আর চার নাম্বার মাঠে লড়বে শেখ জামাল ধানমন্ডি ও পারটেক্স স্পোর্টিং ক্লাব।

দুপুর দেড়টায় মিরপুর-শের-ই বাংলায় লিজেন্ডস অব রুপগঞ্জের বিপক্ষে নামবে মোহামেডান স্পোর্টিং ক্লাব। একই সময় বিকেএসপি’র তিন নাম্বার মাঠে লড়বে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ও ব্রাদার্স ইউনিয়ন। চার নাম্বার মাঠে তখন আবাহনীর মোকাবেলা করবে শাইনপুকুর ক্রিকেট ক্লাব।

ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের চলতি মৌসুমের পঞ্চম রাউন্ড শেষে ৪ জয় ও একটি ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ায় মোট ৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। সমান সংখ্যক ম্যাচে (৫) চার জয় ও এক হারে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। আর সমান সংখ্যক ম্যাচে প্রাইম ব্যাংকের সমান সংখ্যক জয় ও হারে সমান সংখ্যক পয়েন্ট নিয়েও নেট রান রেটে পিছিয়ে থাকায় টেবিলের তিনে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন