বিজ্ঞাপন

বগুড়ায় গৃহবধূকে তুলে নিয়ে ধর্ষণ

June 14, 2021 | 9:35 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: শহরের ফুলবাড়ি এলাকায় করোতায়া নদীর ধারে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রোববার (১৩ জুন) পাঁচজনকে অভিযুক্ত করে বগুড়া সদর থানায় মামলা হয়েছে। ধর্ষণে অভিযুক্তরা ওই গৃহবধূর পূর্বপরিচিত।

বিজ্ঞাপন

মামলার আসামিরা হলেন- মো. সুভাষ (২৪), সকাল (২৫), বিশু (২২), রবিন (২৮) ও আবু (২৫)। সকলের বাড়ি চেলোপাড়া বটতরা এলাকায়।

বগুড়া সদর থানা পুলিশ জানায়, ১১ জুন সন্ধ্যায় শহরের চেলোপাড়া এলাকার ওই গৃহবধূ শহরের দত্তবাড়ি ব্রিজের ওপর কথা বলার সময় আগে থেকে সেখানে থাকা অন্য অভিযুক্তরা ওই গৃহবধূকে চাকু দেখিয়ে কাপড় দিয়ে মুখ আটকে একটি অটোরিকশায় তোলে। পরে করতোয়া নদীর ধারে একটি গাছের সঙ্গে তাকে বেঁধে শারীরিক ও মানসিক নির্যাতন করা হয় বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এরপরে প্রাণনাশের হুমকি দিয়ে জোরপূর্বক একজন তাকে ধর্ষণ করে। এ সময় অপর একজন মোবাইলে ভিডিও করে। এ ঘটনা কাউকে জানলে ভিডিও ইন্টারনেটে ছাড়ার হুমকি দিয়ে অভিযুক্তরা দ্রুত পালিয়ে যায়।

নির্যাতিত গৃহবধূর পরিবারের পক্ষ থেকে বলা হয়, নির্যাতনকারী সকলে এলাকাতেই ঘোরাফেরা করছে। অভিযুক্তদের কারণে তারা শঙ্কিত।

বিজ্ঞাপন

এ ব্যাপারে চেলোপাড়া এলাকার কাউন্সিলর পরিমল কুমার জানিয়েছেন, অভিযুক্তরা সকলেই বখাটে। অভিযুক্ত একজন সুভাষ নামে পরিচিত হলেও তার নাম শুভেচ্ছা।

বগুড়া সদর থানার ওসি জানান, পাঁচজনকে অভিযুক্ত করে মামলা হয়েছে। ওই গৃহবধূর মেডিক্যাল পরীক্ষাসহ আইনানুগ ব্যবস্থা এবং তদন্ত শুরু হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন