বিজ্ঞাপন

এতিমদের নিয়ে পুলিশ সুপারের ছেলের জন্মদিন পালন

June 19, 2021 | 9:47 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: এতিম শিশুদের নিয়ে আনন্দ উল্লাসের মধ্যদিয়ে কেক কেটে ছেলে রায়হান ভুঞার অষ্টম জন্মদিন পালন করলেন জয়পুরহাটের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা। শুক্রবার (১৮ জুন) সন্ধ্যায় পাঁচবিবি উপজেলার হাজরাপুরে বাংলাহোপ এতিমখানায় এই জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

বাংলাহোপ এতিমখানায় অধ্যায়নরত দশম শ্রেণির ছাত্রী আঁখি হেব্রম ও নবম শ্রেণির কিম্বালী বালারা বলেন, জন্মের পর থেকেই বাবা-মাকে দেখিনি, তাদের আদর ভালোবাসাও পাইনি। জন্মদিন পালন তো আমাদের নিকট স্বপ্নের মতো লাগে। পুলিশ সুপার স্যার তার একমাত্র আদরের ছেলের জন্মদিন আমাদের মত অনাথ ছেলেমেয়েদের সাথে উদযাপন করলেন এতে আমরা অনেক খুশি এবং আমাদের অনেক ভালো লাগলো।

জয়পুরহাটের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেন, আমার একমাত্র আদরের ছেলে রায়হান ভুঞার জন্মদিন শহরের কোনো রেস্তোরাঁয় বা কমিউনিটি সেন্টারে ঢাকঢোল বাজিয়ে করতে পারতাম। কিন্ত এতো আনন্দ হয়তবা পেতাম না। তিন শতাধিক অনাথ ও অসহায় ছাত্রছাত্রীদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করতে পেরে আমার ছেলেও খুব খুশি।

এ সময় পুলিশ সুপারের সহধর্মিণী ডা. রেবেকা শারমিন, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) ইসতিয়াক আলম, পাঁচবিবি থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব, এতিমখানার নির্বাহী পরিচালক সুচিত্রা সরেন ও অধ্যক্ষ সঞ্জয় কিসকুসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন