বিজ্ঞাপন

রাজধানীতে কিশোরের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

June 20, 2021 | 7:23 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বংশালে আগামসি লেনের একটি নির্মাণাধীন ভবন থেকে ইমন (১৩) নামে এক কিশোরের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২০জুন) বিকেলে নির্মাণাধীন ভবন থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

বংশাল থানার উপ-পরিদর্শক (এসআই) রুশাদ হাসান জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। মৃতদেহের হাত-পা ও গলায় রশি বাঁধা পাই। এটি একটি হত্যাকাণ্ড। আমরা বিষয়টি দেখছি। তদন্তের পর বিস্তারিত জানানো হবে।

নিহত ইমনের মামাতো ভাই মো. শাহীন জানান, আগামসি লেনেই পরিবারের সঙ্গে থাকত ইমন। স্থানীয় আহমেদ বাওয়ানী স্কুলের ৬ষ্ঠ শ্রেণিতে পড়ত। তার বাবা বাবুল হোসেন বঙ্গবাজারে একটি দোকানে কাজ করে। এক ভাই দুই বোনের মধ্যে সবার ছোট ছিল ইমন।

শাহীন আরও জানায়, গতকাল শনিবার সন্ধ্যায় ইমন বঙ্গবাজারে তার বাবার দোকানে খাবার দিতে যায়। সেখান থেকে ফেরার পর থেকেই তাকে আর কোথাও পাওয়া যাচ্ছিল না। রাত সাড়ে ৮টার দিকে একটি অচেনা নাম্বার থেকে তার বাবা বাবুলের ফোনে কল আসে। ফোনে জানায়, ইমন একজনের মাথা ফাটিয়ে ফেলেছে, আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে, তাদের কাছে টাকা পাঠাতে হবে। তখন ইমন কোথায় আছে জানতে চাইলে তারা জানায়, ইমন বাসায় চলে গেছে। এরপর ইমনের বাবা বাসায় ফোন করে খবর নিয়ে জানতে পারে ইমন বাসায় যায়নি। পরে আবার ওই নাম্বারে কল করলে তারা জানায়, ইমন ও আহত ব্যক্তিকে নিয়ে তারা হাসপাতাল আছে, তখনও দ্রুত টাকা পাঠাতে বলে তারা। এরপর থেকেই তাদের ফোন বন্ধ পাওয়া যাচ্ছিল। কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না ইমনকে। ওই রাতেই বংশাল থানার সাধারণ ডায়েরি করে তার পরিবার। তখন পুলিশও খোঁজাখুঁজি শুরু করে।পরে আজ দুপুরের দিকে আগামসি লেন আলাউদ্দিন সুইটমিট গলির একটি ৯ তলা নির্মানাধীন ভবনের ৫ম তলায় তার লাশ পায়। এ সময় হাত, পা ও গলায় রশি পেচানো ছিল। এছাড়া তার মুখেসহ শরীরে আঘাতের চিহ্ন রয়েছে । তবে কে বা কারা ইমনকে হত্যা করেছে সে ব্যাপারে কিছু জানা যায়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা /এসএসআর/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন