বিজ্ঞাপন

সিরাজগঞ্জে কালী মন্দিরে প্রতিমা ভাঙচুর

June 22, 2021 | 1:00 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: জেলার পৌর শহরে একটি কালী মন্দিরে ৭টি প্রতিমার মাথা ভেঙেছে দুর্বৃত্তরা। সোমবার (২১ জুন) গভীর রাতে পৌর শহরের চর-রায়পুর হালদারপাড়া শ্রী শ্রী কালীমাতা মন্দিরে এই প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

দুর্বৃত্তরা রাতের কোনো এক সময় মন্দিরে ঢুকে একটি প্রতিমার মাথা বিচ্ছিন্ন করে ও বাকি ৬টি প্রতিমার ঘাড় মটকিয়ে ভেঙে দেয়। সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী এ তথ্য নিশ্চিত করেন।

কালীমাতা মন্দিরের সাধারণ সম্পাদক রঘুনাথ চন্দ্র হালদার বলেন, সোমবার ভোরে গৌরাঙ্গ কুমার শীল প্রণাম করতে মন্দিরের প্রবেশ করলে ভেতর প্রতিমা ভাঙা অবস্থায় পড়ে থাকতে দেখেন। রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা মন্দিরে ঢুকে একটি প্রতিমার মাথা বিচ্ছিন্ন করেছে এবং বাকি ৬টি প্রতিমার ঘার মটকিয়ে রেখেছে।

এ খবর পেয়ে পূজা উদযাপন পরিষদের নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছেন সিরাজগঞ্জ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সন্তোষ কুমার কানু।

বিজ্ঞাপন

এ বিষয়ে ওসি বাহাউদ্দীন ফারুকী জানান, সোমবার ভোর ৩টায় পৌর শহরের চর-রায়পুর হালদার পাড়া শ্রী শ্রী কালীমাতা মন্দিরে প্রতিমা ভাঙচুর করে দূর্বৃত্তরা। রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা মন্দিরে ঢুকে একটি প্রতিমার মাথা বিচ্ছিন্ন করে ও বাকি ৬টি প্রতিমার ঘার মটকিয়ে ভেঙে দেয়। খবর পেয়ে পুলিশ, ডিবি ও সিআইডি ঘটনাস্থল পরিদর্শন করেছে। দ্রুত সময়ে দোষীদের আইনের আওতায় আনা হবে।

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন