বিজ্ঞাপন

রাজধানীতে ময়লার টেন্ডার না পেয়ে সাবেক ছাত্রলীগ নেতার ‘আত্মহত্যা’

June 22, 2021 | 2:08 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শুক্রাবাদ এলাকায় সিটি করপোরেশনের ময়লার টেন্ডার না পাওয়ায় গলায় ফাঁস দিয়ে আবু বকর সিদ্দিক রুবেল (৩২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে দাবি স্বজনদের। তিনি কলাবাগান থানা ছাত্রলীগের সাবেক সম্পাদক ছিলেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২২ জুন) দুপুর ১২টার দিকে মুমুর্ষ অবস্থায় রুবেলকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের ছোট ভাই ওসমান গনি বাবু জানান, রুবেল কলাবাগান থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। ঠিকাদারির কাজ করতেন। গত কয়েক বছর ধরে সিটি করপোরেশনের ময়লার ঠিকাদারির কাজ করে আসছিলেন। এবার কাজ না পাওয়ায় হতাশাগ্রস্ত হয়ে পড়েন।

ওসমান গনি অভিযোগ করে বলেন, এবারও রুবেলের কাজ পাওয়ার কথা ছিল। কিন্তু চলতি মাসের ৯ তারিখে জানতে পারে ময়লার কাজ সে পায়নি। এই টেন্ডার জোরপূর্বকভাবে এলাকার যুবলীগ ও ছাত্রলীগের নেতারা ছিনিয়ে নিয়েছে। তাদের অনেক অনুরোধ করার পরও কাজটি ফেরত দেয়নি।

বিজ্ঞাপন

ওসমান গনি আরও জানান, শুক্রাবাদ এলাকার একটি বাসায় স্ত্রী শ্রাবনীকে নিয়ে থাকতেন রুবেল। সকাল নয়টার দিকে রুবেল বাসায় ফ্যানের সঙ্গে নিজের লুঙ্গি দিয়ে গলায় ফাঁস দেয়। দেখতে পেয়ে স্ত্রী শ্রাবনী দ্রুত তাকে হাসপাতালে নিয়ে আসলে মারা যায়। তাদের বাড়ি বরিশাল জেলার হিজলা উপজেলার হরিনাথপুর গ্রামে। বাবার নাম মৃত আব্দুল মালেক।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন