বিজ্ঞাপন

একই ঘরে থাকবেন সুশান্তের দুই প্রেমিকা!

June 22, 2021 | 8:33 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। প্রত্যেক বছর নতুন মোড়কে হাজির হয় এই রিয়ালিটি শো। করোনা আর লকডাউনের জন্য কিছুটা ছেদ পড়লেও গত সিজন দর্শকদের মধ্যে খুবই জনপ্রিয়তা পায়। এবছর ১৫ তম সিজনে পা দেবে বিগ বস। তার আগেই বড় খবর। এই সিজনে একসঙ্গে দেখা যাবে সুশান্ত সিং রাজপুতের দুই প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে ও রিয়া চক্রবর্তীকে।

বিজ্ঞাপন
সুশান্ত-অঙ্কিতা

সুশান্ত-অঙ্কিতা

প্রয়াত অভিনেতার দুই বান্ধবী এবার মুখোমুখি। থাকবেন এক ঘরে এক সঙ্গে। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, টিভি চ্যানেলের পক্ষ থেকে ‘বিগ বস ১৫’-তে অংশ নেওয়ার জন্য এই দুইজনকে নির্বাচন করা হয়েছে। তবে প্রথমে প্রস্তাব দেওয়া হয় সুশান্ত সিং কাণ্ডে বিতর্কিত নাম রিয়া চক্রবর্তীকে। জানা গেছে, অভিনেত্রী সম্মতি দিলেই চ্যানেলের পক্ষ থেকে থেকে প্রস্তাব দেওয়া হবে অঙ্কিতা লোখান্ডেকে।

সুশান্তের মৃত্যুর পর ক্রমাগত প্রতিবাদ জানিয়ে এসেছেন তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। আর প্রতিবাদে সরাসরি না হলেও অভিনেতার অকাল মৃত্যু নিয়ে সুশান্তের সেই সময়ের বান্ধবী রিয়াকে কাঠগড়ায় তোলেন অঙ্কিতা। এমনিতেই বিতর্ক, কন্ট্রোভার্সির জন্য বিখ্যাত বিগ বস। আর এবার যদি রিয়া ও অঙ্কিতা দুই নায়িকা যদি সম্মত হন তবে নিঃসন্দেহে বিগ বসের এই সিজন টিআরপি সব রেকর্ড ভাঙবে।

সুশান্ত-রিয়া

সুশান্ত-রিয়া

শোনা যাচ্ছে, অঙ্কিতা ও রিয়া ছাড়া এই সিজনে দেখা যাবে নেহা মারদা, জেনিফার উইনগেট, নাগিন খ্যাত আদা খান, দিশা পারমার, তারক মেহতা কা উল্টা চশমা খ্যাত দিশা ভাকানি, সুরভি চন্দা, তেজস্বী প্রকাশ ও ইন্ডিয়ান আইডল ১ বিজয়ী অভিজিৎ সাওয়ান্তকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন