বিজ্ঞাপন

তাপসী পান্নুকে নিয়ে বলিউডে সৃজিতের ‘সাবাস মিঠু’

June 23, 2021 | 2:36 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

নির্মিত হচ্ছে ভারতীয় মহিলা ক্রিকেটের আইকন মিতালি রাজের বায়োপিক ‘সাবাস মিঠু’। এরই মধ্যে ঘোষিত হয়েছিল ছবিতে নাম ভূমিকায় অভিনয় করবেন তাপসী পান্নু। এবার ঘোষণা করা হল পরিচালকের নাম। সোমবার সন্ধ্যায় সামনে এল চমকে দেওয়ার মতো খবর, ‘সাবাস মিঠু’ পরিচালনা করবেন ওপার বাংলার নন্দিত নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়।

বিজ্ঞাপন
ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শর পোস্ট

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শর পোস্ট

২০১৯ সালের ডিসেম্বরে মিতালি রাজের জন্মদিনে এই ছবির ঘোষণা সেরেছিল প্রযোজক সংস্থা ভায়াকম এইটিন, কিন্তু প্রকাশ্যে আসেনি পরিচালকের নাম। পরবর্তী সময়ে জানা যায়, ‘রইস’ পরিচালক রাহুল ঢোলাকিয়ার নির্দেশনায় তৈরি হবে মিতালির বায়োপিক। কিন্তু আচমকাই এই প্রোজেক্ট থেকে রাহুলকে আউট করে ক্যাপ্টেন হয়ে দলে ঢুকলেন সৃজিত। টুইট বার্তায় এই খবর ঘোষণা করেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। তবে কী কারণে এই রদবদল তা নিয়ে বিস্তারিত তথ্য মেলেনি। তবে, করোনার কারণে থমকে ছিল এই প্রোজেক্ট।

‘সাবাস মিঠু’র ফার্স্ট লুক

‘সাবাস মিঠু’র ফার্স্ট লুক

গত বছর জানুয়ারিতেই প্রকাশ্যে এসেছিল ছবির ফার্স্ট লুক। মিতালির ট্রেডমার্ক স্ক্যোয়ার কাট খেলেছেন তাপসী। দুই চোখে দৃঢ় প্রত্যায় দলকে জেতানোর। ফ্লপি হ্যাট পরা তাপসীকে দেখে বোঝার প্রায় উপায় নেই যে সেটি মিতালি রাজ নয়। ভারতের প্রাক্তন অধিনায়ক মিতালি আন্তর্জাতিক ক্রিকেটে মহিলাদের মধ্যে সবচেয়ে রানের মালিক। একমাত্র মহিলা হিসাবে ওডিআইতে ৬০০০ রান পেরিয়েছেন মিতালি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন