বিজ্ঞাপন

এইটা করছি, ওইটা করছি বললে ভোট আসবে না: মতিয়া

December 12, 2017 | 8:16 pm

 

বিজ্ঞাপন

স্টাফ করেসপন্ডেন্ট

আমরা  এইটা করছি, ওইটা করছি, হ্যান করছি, ত্যান করছি, এসব বললে ভোট আসবে না। ভোট পেতে হলে মানুষের কাছে বিনয়ের সঙ্গে যেতে হবে। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ আয়োজিত বিজয় দিবসের আলোচনা সভায় এসব কথা বলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

মতিয়া চৌধুরী বলেন, আমরা মানুষের কাছে যাবো বিনয়ের সাথে, আমরা ফুটানি দেখিয়ে যাবো না এই কথাটা মনে রাখতে হবে। আমরা এইটা করছি, ওইটা করছি, হ্যান করছি, ত্যান করছি, এই সব বললে ভোট আসবে না। কথা বলতে হবে বিনয়ের সঙ্গে। কিন্তু যা করেছি দৃড়তার সঙ্গে বলবো, উই হ্যাভ ডান ইট।  কার নেতৃত্বে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে।

বিজ্ঞাপন

একই অনুষ্ঠানে লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ  বিএনপির উদ্দেশ্যে বলেন, জনগণের প্রতি যদি আস্থা থাকে নির্বাচনে অংশ নিবেন। আমরা আপনাদের স্বাগত জানাবো। নির্বাচন নিয়ে কোন ধরণের ষড়ডন্ত্র জনগণ বরদাস্ত করবে না, আওয়ামী লীগের নেতাকর্মীরাও বরদাস্ত করবে না।

বিএনপির সমালোচনা করে তিনি আরো বলেন, অহেতুক মিথ্যাচার করে, এই সরকারের বিরুদ্ধে বিষাদগার করে কোন লাভ হবে না। আপনারা বার বার নির্বাচন নির্বাচন করেন। নির্বাচন যথা সময়েই হবে। সংবিধান অনুযায়ী ২০১৮ সালের ডিসেম্বর মাসেই নির্বাচন হবে, এর কোন ব্যত্যয় হওয়ার সুযোগ নেই।

সাফিয়া খাতুনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলী সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরা প্রমুখ।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এমএমএইচ/এমএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন