বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ে জনসভায় প্রধানমন্ত্রী

March 29, 2018 | 3:02 pm

।। নৃপেন রায়, সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঠাকুরগাঁও থেকে: নৌকার বার্তা নিয়ে আগামী জাতীয় নির্বাচনে হ্যাটট্রিক জয়ের লক্ষ্য নিয়ে নির্বাচনী প্রচার-প্রচারণার অংশ হিসেবে জনসভা মঞ্চে পৌঁছেছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেখ হাসিনার জনসভাকে কেন্দ্র করে উত্তরের জনপদ ঠাকুরগাঁওয়ে জনতার জনসমুদ্রে পরিণত হয়েছে। দুপুরের রৌদ্দ তাপ উপেক্ষা করে জনতার স্রোত জনসভামুখি হয়।

এতে জনসভাস্থলের মাঠসহ আশপাশের সড়কগুলো লোকারণ্য হয়ে গেছে।

বিজ্ঞাপন

দুপুর দুইটা ৫০ মিনিটে তিনি ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভা মঞ্চে আসন গ্রহণ করেন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগানে শেখ হাসিনাকে স্বাগতম ও অভিনন্দন জানানো হয়। বিকেলে তিনি ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন।

এরইমধ্যে জনসভা শুরু হয়ে গেছে। জনসভা মঞ্চে আসন গ্রহণের আগে ঠাকুরগাঁওবাসীর উন্নয়নের জন্য বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিজ্ঞাপন

জেলা আওয়ামী লীগ সভাপতি দবিরুল ইসলামের সভাপতিত্বে জনসভা অনুষ্ঠিত হচ্ছে। তার আগে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার বেলা ১১টা ৫০ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি ঠাকুরগাঁও বিজিবি সেক্টর মাঠে অবতরণ করে।

সারাবাংলা/এনআর/একে

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন