বিজ্ঞাপন

আকরাম খানকে এক হাত নিলেন খালেদ মাহমুদ

June 28, 2021 | 6:36 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

মাস তিনেক আগে দেশের এক অনলাইনে পোর্টালে দেওয়া সাক্ষাৎকারে আকরাম খানের দায়িত্বজ্ঞান নিয়ে প্রশ্ন তুলে দেশব্যাপী হই-চৈ ফেলে দিয়েছিলেন সাকিব আল হাসান। এবার সেই আকরাম খান ইস্যুতে সাকিবের চেয়েও ঝাঁঝালো মন্তব্য করে বসলেন খালেদ মাহমুদ সুজন। বললেন, আকরাম খান আদৌ ক্রিকেট বোর্ডে আসেন কি না, প্লেয়ারদের সঙ্গে তার দেখা হয় কিনা তা তার জানা নেই।

বিজ্ঞাপন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান হিসেবে জাতীয় দল ও এর র‌্যাডারে থাকা ক্রিকেটারদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখা, তাদের দেখভাল, ক্রিকেট পরিচালনা সংক্রান্ত যাবতীয় বিষয়াদি তদারকিই তার দায়িত্ব কর্তব্যের মধ্যে পড়ে। কিন্তু সে বিষয়ে নাকি তিনি ভীষণ উদাস। এমনকি তিনি নিজ কর্মস্থলে ঠিক মত আসেন কিনা তা নিয়েও শংসয় প্রকাশ করেছেন বিসিবি’র আরেক পরিচালক খালেদ মাহমুদ সুজন।

শুধু তাই নয়, তার দায়িত্বজ্ঞানহীনতার কারণেই নাকি ‘এ’ দলের পরিবর্তে ছায়া দল গঠনে তৎপর হয়েছে টাইগার ক্রিকেট প্রশাসন।

মঙ্গলবার (২৮ জুন) সাংবাদিকদের তিনি একথা জানান।

বিজ্ঞাপন

খালেদ মাহমুদ বলেন, ‘বাংলাদেশ ক্রিকেটের উন্নয়ন করাই আমাদের কাজ। আমরা যে যে সেক্টরেই থাকি না কেন। আজকে আমি ডেভলপমেন্ট আছি কালকে হয়তো গ্রাউন্ডস কমিটিতে চলে যেতে পারি মাহবুব ভাইয়ের জায়গায়। সুতরাং সবাই সবার দায়িত্বেই থাকে। আমার মনে হয় খেলোয়াড়দের আকরাম ভাইয়ের সাথে সেভাবে দেখাও হয় না কারণ আকরাম ভাই যে বোর্ডে কখন আসতেছেন… সব সময় যে আসেন তাও কিন্তু না।’

‘আমিতো মাঠের লোক মাঠে থাকি, বোর্ডে যাই। সবার সাথে দেখা হয় কথা হয়। আকরাম ভাই হয়তো ব্যস্ত থাকে, উনার ব্যবসা আছে। উনার অনেক ব্যস্ততা থাকে তারপরেও অনেক চেষ্টা করেন সবাই দেন। কিন্তু হয়তো খেলোয়াড়দের সাথে ওই সময় উনার দেখা হয় না। আমার সাথে যেভাবে ফ্রিলি কথা বলতে পারে সেটা হয়তো আকরাম ভাইয়ের সাথে পারে না, ঐ সম্পর্কটা গড়ে ওঠে না। যেকোনো টপিক নিয়ে আমাকে বলতে পারে, ঐ সময় আকরাম ভাইকে তো তারা পায় না। তো এটাই হয়তো কারণ হতে পারে। আমার মনে হয় আকরাম ভাই যথেষ্ট সময়ই দেয় এরপরেও। ক্রিকেট পরিচালনা বিভাগকে কিভাবে উন্নতি করবেন চেষ্টা করেন। আকরাম ভাইয়ের সাথে আমার…শ্রীলঙ্কা সিরিজের পর এখনো দেখাই হয়নি সত্যি কথা বলতে।’ যোগ করেন খালেদ মাহমুদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন