বিজ্ঞাপন

‘খেলায় গাজী গ্রুপের অবদান অবিশ্বাস্য’

March 29, 2018 | 5:38 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

‘বাংলাদেশের স্পোর্টসের জন্য গাজী গ্রুপ, যে কনট্রিবিউট করছে, তা অবিশ্বাস্য। তাদের আরও অনেক কাজ আছে। তারপরেও খেলার জন্য কাজ করছে এটা অনেক ভালো ব্যাপার। গাজী গ্রুপ এখানে শুধু দিচ্ছে, কোনো কিছু নেয়ার জন্য আসেনি। তারা ক্রীড়াপ্রেমী একটা গ্রুপ। বাংলাদেশের জন্য এটা দরকার।’ আন্তঃবেসরকারি বিশ্ববিদ্যালয় নিয়ে ফেয়ার কাপ ইউল্যাব ক্রিকেট প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ দেখতে এসে বৃহস্পতিবার (২৯ মার্চ) বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নির্বাচক হাবিবুল বাশার সুমন এসব কথা বলেন।

তিনি বলেন, ‘স্পন্সর থাকলে আসলে ছেলেদের মাঝে উদ্দীপনা বাড়ে, উৎসাহ বাড়ে। আমি চাইবো, গাজী গ্রুপ সবসময় পাশে থাকুক এভাবে। ক্রীড়ার জন্য কাজ করে যাক।’

দেশের খেলাধুলায় গাজী গ্রুপ বিভিন্নভাবে সম্পৃক্ত থেকে অবদান রেখে চলছে। খেলোয়াড়দের জন্য একাডেমি সহ বিভিন্ন পর্যায়ে দলও আছে। পাশাপাশি ক্রীড়ায় পৃষ্ঠপোষক হিসেবে সম্পৃক্ত থেকে খেলাকে এগিয়ে নেওয়ার কাজ করে চলছে।

বিজ্ঞাপন


এবারের আন্তঃবেসরকারি বিশ্ববিদ্যালয়ের ইউল্যাব ফেয়ার কাপ টুর্নামেন্টের গ্রান্ড পৃষ্ঠপোষক ছিল দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান গাজী গ্রুপ। ১৫ মার্চ থেকে শুরু হয় এ টুর্নামেন্ট। এ আসরের পর্দা নামে আজ।

ক্রীড়াঙ্গনে গাজী গ্রুপের সম্পৃক্ততা নিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নির্বাচক হাবিবুল বাশার সুমনসহ সমাপনী অনুষ্ঠানে উপস্থিত শীর্ষজনেরা। শিক্ষামন্ত্রণালয়ের সচিব সোহরাব হোসেন বলেন, গাজী গ্রুপ এভাবে পৃষ্ঠপোষকতা করতে থাকলে খেলার জন্য খুব ভালো হয়। খেলোয়াড়রা আশাবাদী হয়ে উঠে।

সামনের বছরেও এই টুর্নামেন্টের সঙ্গে থাকার আশ্বাস দিয়েছে গাজী গ্রুপের মার্কেটিং চিফ আল রাশেদ প্রধান, ‘গাজী গ্রুপ সবসময় খেলার পাশে ছিল, থাকবে। সামনের টুর্নামেন্টেও পাশে থাকবে।’

বিজ্ঞাপন

সারাবাংলার সঙ্গে হাবিবুল বাশার বাংলাদেশ ক্রিকেট দল নিয়েও কথা বলেছেন। আফগানিস্তানের বিপক্ষে টাইগারদের দল গঠন চিন্তা ও কোচের নিয়োগ নিয়েও কথা বলেছেন তিনি। সুমন বলেন, আমাদের হাতে সময় আছে। আমরা ভারতে যাচ্ছি। আফগানিস্তানের বিপক্ষে সিরিজ এখনও চূড়ান্ত হয়নি। হাতে সময় আছে। আমরা এখনও অফিসিয়ালি বসিনি।

সাকিব-তামিমদের কোচ নিয়েও কথা বলেছেন তিনি। একজন হাই প্রোফাইল কোচকেই পছন্দ বিসিবির এমনটাই ঈঙ্গিত দিলেন তিনি, ‘খেলোয়াড়দের নিয়ন্ত্রণ করতে পারবে এমন হাই প্রোফাইল একজন কোচ নিয়োগ দেবে বিসিবি।’

এ সময় ফাইনাল ম্যাচের দুই দলের মধ্যে পুরস্কার বিতরণ করেছেন আমন্ত্রিত অতিথীরা। ফাইনালে বাংলাদেশ ইউনিভার্সিটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আয়োজক ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব)।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন