বিজ্ঞাপন

বরিশালে করোনা ২৪ ঘণ্টায় শনাক্ত ১৯৩, উপসর্গসহ মৃত্যু ৭

June 29, 2021 | 12:32 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে বরিশাল বিভাগে সাতজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে পাঁচজনের এবং পিরোজপুর ও বরগুনা জেলায় করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। যা নিয়ে বিভাগে করোনায় মোট মৃত্যুর সংখ্যা ৩০৩ জনে গিয়ে দাঁড়িয়েছে বলে জানিয়েছেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক।

বিজ্ঞাপন

একই সময়ে বরিশাল বিভাগে নতুন করে ১৯৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর আগের দিন ২৪ ঘণ্টায় মোট আক্রান্তের সংখ্যা ছিল ১৮১। আর সর্বশেষ আক্রান্তের সংখ্যা নিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা ১৭ হাজার ৩৯২ জনে দাঁড়িয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, মোট আক্রান্ত ১৭ হাজার ৩৯২ জন। এর মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৪ হাজার ৯৬১ জন। আক্রান্ত সংখ্যায় বরিশাল জেলায় নতুন শনাক্ত ৬৭ জন নিয়ে মোট ৭ হাজার ৭০৮ জন, পটুয়াখালী জেলায় নতুন ২০ জন নিয়ে মোট শনাক্ত দুই হাজার ৪৫৬ জন, ভোলা জেলায় নতুন ১০ জনসহ মোট দুই হাজার ৪৭ জন, পিরোজপুর জেলায় নতুন ৬৩ জন নিয়ে মোট দুই হাজার ১৪২ জন, বরগুনা জেলায় নতুন ১৫ জন নিয়ে মোট আক্রান্ত এক হাজার ৪১০ জন এবং ঝালকাঠি জেলায় নতুন ১৮ জন শনাক্ত হওয়ায় মোট সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ৬২৯ জন।

বরিশাল শেবাচিম’র পরিচালকের তথ্য সংরক্ষক জাকারিয়া খান স্বপন জানান, গত ২৪ ঘণ্টায় মঙ্গলবার সকাল পর্যন্ত শেবাচিম’র করোনার আইসোলেশন ওয়ার্ডে ৩৫ জন ও করোনা ওয়ার্ডে পাঁচজন ভর্তি হয়েছেন। করোনা ও আইসোলেশন ওয়ার্ডে এখন ১৪০ জন রোগী চিকিৎসাধীন আছেন। যাদের মধ্যে ৩৩ জনের করোনা পজিটিভ ও ১০৭ জন আইসোলেশনে রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন