বিজ্ঞাপন

সিরাজগঞ্জে পৃথক স্থান থেকে দুটি লাশ উদ্ধার

June 29, 2021 | 5:26 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: রায়গঞ্জ উপজেলায় পৃথক স্থান থেকে দুইটি লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ জুন) সকালে লাশ দুটি উদ্ধার করা হয়। এর মধ্যে পৌরসভার বেতুয়া গ্রাম থেকে নিজাম উদ্দিন (৫৪) নামে এক ব্যাক্তির ঝুলন্ত লাশ ও ব্রম্মগাছা ইউনিয়নের ধর্মদাসগাতী গ্রামের একটি দোকানের সামনে থেকে মাটিতে পড়ে থাকা অবস্থায় রহিমা খাতুন (৬০) নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, পৌরসভার বেতুয়া এলাকায় বাড়ি থেকে প্রায় ৩শ মিটার দূরে একটি ইউক্যালিপটাস গাছ থেকে নিজাম উদ্দিন (৫৪) নামের একজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত নিজাম উদ্দিন এলাকার মৃত ময়েজ উদ্দিনের ছেলে। তাদের জমিজমা নিয়ে ঝামেলা ছিল বলে এলাকাবাসী জানিয়েছেন। কিন্তু এটি হত্যা না আত্মহত্যা প্রাথমিকভাবে বোঝা যাচ্ছে না।

ওসি শহিদুল ইসলাম আরও জানান, অন্যদিকে ব্রম্মগাছা ইউনিয়নের ধর্মদাসগাতী গ্রামে একটি দোকানের সামনে থেকে এক মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত রহিমা খাতুন (৬০) স্থানীয় মৃত আমজাদ হোসেনের স্ত্রী। তবে তার মৃত্যুর কারণ জানা যায়নি। তবে শোনা যাচ্ছে হঠাৎ করে পড়ে গিয়ে মারা গেছেন।

বিজ্ঞাপন

মৃতদেহ দুটি ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন