বিজ্ঞাপন

জিম্বাবুয়ে পৌঁছেছেন টাইগাররা

June 30, 2021 | 1:06 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

আকাশ পথে ২১ ঘণ্টার দীর্ঘ ভ্রমণ শেষে অবশেষে জিম্বাবুয়ে পোঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ২৯ জুন ভোর ৪টা ২৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা দিয়ে জিম্বাবুয়ে সময় রাত ৮টা ৪০ মিনিটে ও বাংলাদেশ সময় রাত ১২টা ৪০ মিনিটে জিম্বাবুয়েরর হারারে বিমান বন্দরে পা রেখেছে মুমিনুল হক অ্যান্ড কোং।

বিজ্ঞাপন

বুধবার (৩০ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এখবর নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

তার দেওয়া তথ্যমতে, ঢাকা থেকে দোহা হয়ে জোহানেসবার্গ, এরপর সেখান থেকে জিম্বাবুয়ের রাজধানী হারারেতে পা রেখেছে জাতীয় ক্রিকেট দল। নতুন শ্রীলঙ্কান স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ জাতীয় দলের সঙ্গে দোহায় যোগ দিয়েছেন। আর নবনিযুক্ত দক্ষিণ আফ্রিকান ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স জোহান্সবার্গে জাতীয় দলের সফর সঙ্গী হয়েছেন।

তিনি আরো জানিয়েছেন, অলরাউন্ডার সাকিব আল হাসান ও ওপেনার সাদমান ইসলাম অনিক আজ দিনের শেষ ভাগে দলের সঙ্গে যোগ দিবেন।

বিজ্ঞাপন

বলে রাখা ভাল, সদ্য সমাপ্ত ঢাকা প্রিমিয়ার লিগের রাউন্ড রবিন লিগ পর্ব শেষে পরিবারের সঙ্গে সময় কাটাতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন সাকিব।

জিম্বাবুয়ে পৌঁছে আজ বিশ্রামে কাটাবেন ক্রিকেটার, কোচ ও সাপোর্টিং স্টাফরা। আগামী ১ জুলাই বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে দলের প্রথম অনুশীলন। আর ৭ জুলাই থেকে প্রথম টেস্ট শুরু হবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন