বিজ্ঞাপন

পৃথক দুই মামলায় অমি ৩ দিনের অমি রিমান্ডে

June 30, 2021 | 6:09 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে মানবপাচার ও পাসপোর্ট আইনের পৃথক দুই মামলায় তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

বুধবার (৩০ জুন) দুপুরে শুনানি শেষে পৃথক দুই ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এ রিমান্ডের আদেশ দেন।

এর আগে পৃথক দুই মামলার তদন্ত কর্মকর্তা আসামিকে আদালতে করে দশ দিন করে মোট বিশ দিনের রিমান্ডের আবেদন করেন।

মানবপাচার মামলাটির শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মঈনুল ইসলামের আদালত দুই দিনের রিমান্ডে পাঠানোর আদেশ দেন। এরপর পাসপোর্ট আইনের মামলার শুনানি শেষে ঢাকার আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমানের আদালত তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিজ্ঞাপন

এসময় আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্র পক্ষ থেকে এ জামিন বাতিল চেয়ে রিমান্ডের পক্ষে শুনানি করেন। উভয়পক্ষের শুনানি শেষে এ রিমান্ডের আদেশ দেন।

গত ১৫ জুন নাসির-অমির বিরুদ্ধে মাদক মামলায় সাত দিনের রিমান্ডে পাঠিয়েছিলেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট। মাদক মামলায়, লিপি আক্তার, সুমি আক্তার ও নাজমা আমিন স্নিগ্ধাকে জিজ্ঞেসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ২৯ জুন পরীমনিকে হত্যা ও ধর্ষণের চেষ্টার মামলায় অমির জামিন মঞ্জুর করেন ঢাকার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট।

গত ১৪ জুন দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের একটি বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, জনপ্রিয় নায়িকা পরীমনির মামলার পরিপ্রেক্ষিতে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের সময় ওই বাসায় অভিযানকালে বিদেশি মদ উদ্ধার করা হয়।

এর আগে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে গত ১৪ জুন বেলা ১২টার দিকে সাভার থানায় নাসির উদ্দিনসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন পরীমনি। এতে নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে আরও চারজনকে অজ্ঞাত আসামি করা হয়।

সারাবাংলা/এআই/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন