বিজ্ঞাপন

শনিবার মাঠে নামছেন ইব্রাহিমোভিচ

March 29, 2018 | 8:39 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

ক্যারিয়ারে বিশ্বসেরা ক্লাবগুলোতেই বল পায়ে মাঠ কাঁপিয়েছেন। বিশ্বের সবচেয়ে বেশি উপার্জনকারী খেলোয়াড় না হলেও শীর্ষ বেতনভোগীদের একজন ছিলেন। গত সপ্তাহে লস এ্যাঞ্জেলস গ্যালাক্সির হয়ে ক্যারিয়ারের আরেকটি অধ্যায়ের সূচনার ঘোষণাও দিলেন। শনিবার (৩১ মার্চ) লস এ্যাঞ্জেলস গ্যালাক্সির হয়ে মেজর লিগ সকারে সেই নতুন গল্পের শুরু হতে পারে ফুটবল তারকা জ্লাতান ইব্রাহিমোভিচের।

এরই মধ্যে গ্যালাক্সিতে আসার প্রস্তুতি নিচ্ছেন ইব্রা। শুক্রবার সকালে দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় নতুন সতীর্থদের সঙ্গে দেখা করার কথা আছে তার। ক্যারিয়ারে এ নিয়ে ৭টি দেশের ৯টি ক্লাবের সঙ্গে যুক্ত হলেন সাবেক সুইডিশ এই স্ট্রাইকার।

আয়াক্স, ইন্টার মিলান, এসি মিলান, পিএসজি এবং ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে জিতেছেন ৩১টি শিরোপা। গত মৌসুমে হাঁটুর ইনজুরির কারণে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে মাঠে নামার সুযোগ মেলেনি ইব্রার।

বিজ্ঞাপন

নতুন ক্লাবে নিজেকে আবারো মেলে ধরতে পারবেন বলে মনে করছেন সাবেক ইউনাইটেড স্ট্রাইকার। ‘যুক্তরাস্ট্রের সেরা ক্লাবে অংশ নিচ্ছি, খুব ভালো লাগছে, এটা আমার জন্য সেরা একটি জায়গা হবে। এর জন্যই অপেক্ষা করছিলাম, অনেক কিছু দেয়ার আছে এখানে। আমি খেলতে চাই এবং জয় উপভোগ করতে চাই।’

 

সারাবাংলা/ এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন