বিজ্ঞাপন

ইংল্যান্ড দলের সাতজন করোনা পজিটিভ

July 6, 2021 | 4:24 pm

স্পোর্টস ডেস্ক

দরজায় কড়া নাড়ছে পাকিস্তান সিরিজ। তার আগ মুহূর্তে ইংল্যান্ড শিবিরে করোনার হানা। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ইংল্যান্ড দলের সাত সদস্য। তার মধ্যে তিনজন ক্রিকেটার ও চারজন স্টাফ।

বিজ্ঞাপন

আক্রান্তদের নাম প্রকাশ করা হয়নি। তবে আক্রান্তদের তালিকায় সম্ভবত ওয়ানড ও টি-টোয়েন্টি অধিনায়ক ইয়ান মর্গানও আছেন। কারণ ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, পাকিস্তান সিরিজকে সামনে রেখে আজ আবারও নতুন করে দল ঘোষণা করা হবে। আর সেই দলের নেতৃত্ব দিবেন সহ-অধিনায়ক বেন স্টোকস।

আক্রান্তদের আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। আক্রান্তদের সংস্পর্শে যারা এসছেন তাদেরও আইসোলেশনে রাখা হয়েছে।

ইসিবির প্রধান নির্বাহী টম হ্যারিসন গণমাধ্যমে পাঠানো বার্তায় বলেন, ‘ডেল্টা ভ্যারিয়েন্ট ছড়িয়ে পড়ার যে শঙ্কা করা হচ্ছে আমরা তাতে সতর্ক। আমরা আমাদের সুরক্ষা বলয় নিয়ে সচেতন এবং আরও জোরদার করার চেষ্টা চালাচ্ছি। ১৪ মাস ধরে ক্রিকেটার, স্টাফরা নিজেদের নিয়ন্ত্রণে রাখছে। সামনে তাদের আরও সচেতন থাকতে হবে।’

বিজ্ঞাপন

সফরকারী পাকিস্তানের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে ইংল্যান্ড। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ৮ জুলাই। সিরিজের পরের দুই ম্যাচ যথাক্রমে ১০ ও ১৩ জুলাই। টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ যথাক্রমে ১৬, ১৮ ও ২০ জুলাই।

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন