বিজ্ঞাপন

বেয়ারস্টোর ব্যাটে টিকে থাকলো ইংল্যান্ড

March 30, 2018 | 2:25 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

প্রথম টেস্টে নিউজিল্যান্ডের কাছে হেরে দ্বিতীয় টেস্টেও ব্যাটিংয়ে নেমে অনেকটা চাপে পড়েছে ইংল্যান্ড। দ্বিতীয় টেস্টের প্রথম দিনের প্রথম ইনিংসে ব্যাটিংয়ের শুরুটাও খুব একটা ভালো হয়নি ইংলিশদের। প্রথম দিনশেষে ৮ উইকেট হারিয়ে ইংলিশদের সংগ্রহ দাঁড়িয়েছে ২৯০ রানে। দিনশেষে জনি বেয়ারস্টো ৯৭ রানে অপরাজিত আছেন।

দ্বিতীয় টেস্টে টস জিতে শুরুতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় স্বাগতিক নিউজিল্যান্ড। ব্যাটিংয়ে নেমে মাত্র ২ রান করে ট্রেন্ট বোল্টের বলে আউট হয়ে ফিরে যান ইংলিশ ওপেনার অ্যালিস্টার কুক। এরপর দলীয় ৩৮ রানে সাজঘরে ফেরেন জেমস ভিঞ্চ। ২ উইকেট হারানো ইংলিশদের হয়ে কিছুটা হাল ধরার চেস্টা করলেও অধিনায়ক জো রুট থেমে যান ব্যক্তিগত ৩৭ রানে। দলীয় ৯৩ রানে সাউদির বলে বোল্ড হয়ে ফিরে যান ইংলিশ অধিনায়ক। এরপর ব্যাটিংয়ে নেমে রান যোগ করার আগেই বোল্টের বলে এলবিডব্লিউ হয়ে ফিরে যান ডেভিড মালান।

দলের রান যোগ না হতেই সাউদির বলে লাথামের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ৩৫ রান করা মার্ক স্টোনম্যান। মাঠে নেমে ইংলিশদের হয়ে প্রতিরোধ গড়েন বেন স্টোকস এবং জনি বেয়ারস্টো। কিন্তু দলীয় ১৫১ রানে ব্যক্তিগত ২৫ রানে আউট হয়ে ফিরে যান স্টোকস। এরপর ব্যাটিংয়ে নেমে ৫ রান যোগ করে সাউদির বলে ইশ শোধির হাতে ক্যাচ দিয়ে ফিরে যান স্টুয়ার্ট ব্রড। এরপর বেয়ারস্টোর সঙ্গে ব্যাটিংয়ে এসে দারুণ জুটি গড়েন মার্ক উড। কিন্তু ম্যাচের ৮০তম ওভারের শেষ বলে দলীয় ২৫৯ রানে ব্যক্তিগত ৫২ রান করে সাউদির বলে বোল্ড হন উড।

বিজ্ঞাপন

বাকিসময়টা ব্যাটিংয়ে থেকেই দিন শেষ করেন বেয়ারস্টো এবং জ্যাক লিচ। সেঞ্চুরির কাছাকাছি থাকা বেয়ারস্টো (৯৭) এবং লিচ (১০) দ্বিতীয় দিনের ব্যাটিংয়ে নামবেন।

বল হাতে নিউজিল্যান্ডের টিম সাউদি ৫টি এবং ট্রেন্ট বোল্ট ৩টি উইকেট তোলেন।

দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট জয়ে স্বাগতিক নিউজিল্যান্ড এগিয়ে আছে ১-০ ব্যবধানে।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন