বিজ্ঞাপন

হলিউড প্রোজেক্টের অপেক্ষায় আলিয়া

July 10, 2021 | 5:38 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ইতিমধ্যেই নিজের ছবি প্রযোজনা সংস্থা খুলেছেন আলিয়া ভাট। সেই সংস্থার প্রথম ছবি ‘ডার্লিং’-এ তিনি নিজেও অভিনয় করছেন। শাহরুখের রেড চিলিসের সঙ্গেই জুটি বেঁধে ছবি বানাচ্ছেন এই ছবি। আবার আলিয়াকে শুভেচ্ছা জানিয়ে সে ছবিতে কাজ করার ইচ্ছাও প্রকাশ করেছেন শাহরুখ খান স্বয়ং! এদিকে করণ জোহরের পরবর্তী পরিচালনা ‘রকি অওর রানিকী কাহিনি’ ছবিতে রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হতে চলেছেন এই বলিউড সুন্দরী। এবার হলিউডে নাম লেখাচ্ছেন আলিয়া ভাট। সব মিলিয়ে সময়টা যে দারুণ যাচ্ছে আলিয়ার সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

বিজ্ঞাপন
করণ জোহরের ‘রকি অওর রানিকী কাহিনি’ ছবির ঘোষণা

করণ জোহরের ‘রকি অওর রানিকী কাহিনি’ ছবির ঘোষণা

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, আলিয়া ভাট এক আন্তর্জাতিক ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। নাম উইলিয়াম মরিস এজেন্সি। ওই ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংক্ষেপে WME আন্তর্জাতিক তারকা, খেলাধুলো, মিডিয়া এবং ফ্যাশন সংক্রান্ত কাজ দেখভাল করে থাকে।

প্রসঙ্গত, ওই সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে কাজ করেন অস্কারজয়ী দুই হলিউড অভিনেতা বেন অ্যাফ্লেক, ক্রিশ্চিয়ান বেল-রা। স্লামডগ মিলিওনিয়ার খ্যাত ফ্রিডা পিন্টোরও ট্যালেন্ট ম্যানেজার হিসেবে কাজ করে তারা। এবার থেকে হলিউড সম্পর্কিত বিভিন্ন প্রোজেক্টে আলিয়ার প্রোফাইলও হ্যান্ডেল করবেন তারা। তাই বলাই যায় দারুণ কোনও হলিউড প্রোজেক্টে আলিয়ার নাম ঘোষণাটা এখন শুধুই সময়ের অপেক্ষা।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, বলিউডের সঙ্গে হলিউডের সঙ্গে সম্পর্কটা নতুন নয়। সময় যত গড়িয়েছে বিভিন্ন হলিউড ছবিতে দেখা গেছে নানান বলিউড তারকা এবং বলিউড সুন্দরীদের। বড়পর্দায় এবং ওয়েব সিরিজেও। ওয়েব প্ল্যাটফর্ম আসার পর তো বলিউড অভিনেতাদের হলিউডে সুযোগ পাওয়ার পথ হয়ে উঠেছে আরও প্রশস্ত। এবার প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনের দেখানো পথে হাঁটতে চলেছেন আলিয়া ভাট।

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন