বিজ্ঞাপন

আইপিএল থেকে ছিটকে গেলেন স্টার্ক

March 30, 2018 | 7:26 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসরের আগেই ছিটকে গেলেন অস্ট্রেলিয়ান পেসার মিচেল স্টার্ক। ডান পায়ের হাঁটুর ইনজুরিতে পড়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ টেস্টও খেলা হচ্ছে না এই পেসারের।

স্টার্কের ইনজুরির কারণে জোহানেসবার্গে অভিষেক টেস্টে খেলছেন পেসার চাঁদ শ্রেয়াশ। আইপিএলের এবারের আসরের নিলামে ৯.৪ কোটি রুপিতে স্টার্ককে দলে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। আগামী সপ্তাহে (৪ এপ্রিল) শুরু হচ্ছে আইপিএলের ১১তম আসর। দলের অন্যতম প্রধান এই বাঁহাতি পেসারকে ছাড়া এবারের আসরে অনেকটা বিপদেই পড়তে যাচ্ছে কেকেআর।

ইনজুরিতে পড়ায় দক্ষিণ আফ্রিকা থেকে অস্ট্রেলিয়ায় পাঠানো হচ্ছে অজি এই তারকা পেসারকে। পূর্নবাসন প্রক্রিয়াও চলবে অস্ট্রেলিয়ায়। আইপিএল থেকে এবারের আসরে তৃতীয় খেলোয়াড় হিসেবে ছিটকে গেলেন স্টার্ক। এর আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তৃতীয় টেস্টে বল টেম্পারিংয়ের কারণে স্মিথ ও ওয়ার্নারকে নিষিদ্ধ করা হয়েছে। তবে অজি এই তারকাকে না পেলেও কেকেআর দলে আরেকজন বোলার নেয়ার সুযোগ আছে।

বিজ্ঞাপন

বোলিংয়ের দিক থেকে এবার বেশ চমক দিতে পারতো টিম কেকেআর। স্টার্ক ছাড়া এই দলে আছেন আরেক অজি পেসার মিচেল জনসনও। আন্দ্রে রাসেল এবং ক্রিস লিনও আছেন। তবে স্টার্ককে ছাড়া এবার নতুন করেই বোলিং পরিকল্পনা করবে কেকেআর।

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন