বিজ্ঞাপন

নেই ‘মানব’ সুশান্ত! শুরু পবিত্র রিস্তার শ্যুটিং

July 12, 2021 | 2:04 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ক্যারিয়ার শুরু হয়েছিলো টেলিভিশনের সিরিয়াল দিয়ে। তার অভিনীত ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালটি তুমুল জনপ্রিয় হয়েছিলো। মানব আর অর্চনার জুটি ভালোবাসা পেয়েছিল ঘরে ঘরে। সেই সেটেই আলাপ। বন্ধুত্ব। প্রেম। ‘মানব’ সুশান্ত না থাকলেও ‘অর্চনা’ অঙ্কিতার মনে এখনও তিনি আছেন। প্রয়াত অভিনেতার স্মৃতি ও তার প্রতি শ্রদ্ধা-ভালোবাসা জানিয়েই ‘পবিত্র রিস্তা ২’র শ্যুট শুরু করলেন তিনি। একটি রিল ভিডিও শেয়ার করে অভিনেত্রী দর্শকদের কাছ থেকে ভালোবাসা চেয়েছেন।

বিজ্ঞাপন

‘পবিত্র রিস্তা ২’-এ সুশান্তের জায়গায় অঙ্কিতার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা শাহির শেখ। শ্যুটিং শুরুর মুহূর্তের সেই ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করে নির্মাতারা ‘জি ৫’-র অফিসিয়াল পেজে লিখেছেন, ‘কখনও কখনও খুব সাধারণ জীবন থেকেই আমরা অসাধারণ প্রেমের গল্প খুঁজে পাই। মানব এবং অর্চনার সেই অসাধারণ প্রেমের গল্পের সাক্ষী থাকুন’। তবে টেলিভিশনে নয়, ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে এবং অল্ট বালাজির ওটিটি প্ল্যাটফর্মে নাকি দেখা যাবে এই ধারাবাহিক।

বিজ্ঞাপন

‘পবিত্র রিস্তা’র মধ্য দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন মানব ও অর্চনা ওরফে সুশান্ত-অঙ্কিতা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বারবার আলোচনায় উঠে আসছে ধারাবাহিকটি। কারণ, এ ধারাবাহিকটিই সুশান্তকে প্রথম পরিচিতি দিয়েছিল অভিনয় জগতে। আর দর্শকরাও নিজেদের অজান্তেই কখন যে তাদের ‘মানব’কে ভালোবেসে ফেলেছিলেন বুঝতে পারেননি।

‘পবিত্র রিস্তা’-এর ১ম সিজনে সুশান্ত-অঙ্কিতা

‘পবিত্র রিস্তা’-এর ১ম সিজনে সুশান্ত-অঙ্কিতা

সুশান্তের জায়গায় অভিনেতা শাহির শেখের জনপ্রিয়তাও ছোট পর্দায় একেবারে আকাশছোঁয়া। তিনি ‘মহাভারত’-এর অর্জুন। তিনিই আবার ‘কুছ রঙ্গ পেয়ার কে অ্যায়সে ভি’-র দেব। সোনি-র সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় রয়েছে ‘কুছ রঙ্গ পেয়ার কে অ্যায়সে ভি’। এটি তৃতীয় সিজন। যা আজ সোমবার ১২ জুন থেকেই শুরু হতে চলেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন